হোম » অন্যান্য বিভাগ » উল্লাপাড়ায় হাসপাতালের সেবিকার রহস্য জনক মৃত্যু

উল্লাপাড়ায় হাসপাতালের সেবিকার রহস্য জনক মৃত্যু

রায়হান আলী: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভাড়া বাসায় সাদিয়া (২০) নামের এক ল্যাব অ্যাসি¯ট্যান্ট এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের আকবর আলী কলেজ গেটের সামনে ভাড়া বাসায় ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখতে পাওয়া যায়। তিনি তামীম হাসপাতালে ল্যাব অ্যাসি¯ট্যান্ট পদে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহত সাদিয়া সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার চৌপাকিয়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে।

নিহত সাদিয়ার মা সাবিনা খাতুন জানান,চাকুরির সুবাদে তার মেয়ে উল্লাপাড়ায় বাসা ভাড়া থাকতেন,তবে তার মেয়েকে কে বা কাহারা হত্যা করে ফ্যানের সাথে ঝুঁলিয়ে রেখেছে বলে তার ঝারনা।

এ বিষয়ে তামিম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ বলেন,নিহত সাদিয়া ৬ থেকে ৭ মাস ধরে হাসপাতালে কর্মরত ছিলেন। ঈদের ছুটি কাটিয়ে প্রতিনিয়তই তিনি হাসপাতালে আসতেন। আজ সকালে হাসপাতে না আসলে হাসপাতালের ম্যানেজার সকাল ১০ টার দিকে তাকে ফোন দেয় অনেক বার ফোন দেওয়ার পরেও তার ফোন রিসিভ হয়নি। পরে শুনতে পারে যে সাদিয়া গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মাদ সইবুর হোসেন আজকের পত্রিকাকে বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিল কারণ জানা যাবে।

error: Content is protected !!