হোম » অন্যান্য বিভাগ » গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বগুড়া ধুনটে ৬৮ বছরের এক ব্যক্তি গ্রেফতার

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বগুড়া ধুনটে ৬৮ বছরের এক ব্যক্তি গ্রেফতার

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার ধুনটে জনৈক স্বামী পরিত্যাক্তা এক গৃহবধুকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় জহুরুল ইসলাম (৬৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত মঙ্গলবার (১১ জুলাই) রাতে ওই নারীর দায়ের করা মামলার ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহুরুল ইসলাম উপজেলার গোপালনগর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

মামলা ও স্থানীয় সূূত্রে জানা যায়, একই এলাকার জনৈক এক ব্যক্তির সঙ্গে প্রায় ১৮ বছর বছর আগে ওই নারীর বিয়ে হয়। স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় গত ৪ বছর আগে সংসার জীবনের বিচ্ছেদ হয়।

এর পর থেকে স্বামী পরিত্যাক্ত ওই নারী বাবার বাড়িতে অবস্থান করছিল। ওই নারীর নিসঙ্গতার সুযোগে প্রায়ই বিয়ের প্রলোভন দেখিয়ে উত্যাক্ত করতো জহুরুল ইসলাম। একপর্যায়ে গত ৯ জুলাই রবিবার দুপুরের দিকে ওই নারী ফসলী মাঠ ধরে বাড়ি ফিরছিলো। এসময় জহুরুল ইসলাম তাকে কৌশলে পাট ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ওই নারী বাদি হয়ে ধুনট থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে আসামি জহুরুল ইসলামকে গ্রেফতার করে থানা পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ  রবিউল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগ ওই নারীর দায়ের করা মামলায় অভিযুক্ত আসামিকে তাৎক্ষনিক অভিযান চালিয়ে গ্রেফতার করে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

Loading

error: Content is protected !!