হোম » অন্যান্য বিভাগ » পেরু’র তরুনী বাংলাদেশে, মুসলিম রীতিতে আরমানকে বিয়ে

পেরু’র তরুনী বাংলাদেশে, মুসলিম রীতিতে আরমানকে বিয়ে

চাটখিল প্রতিনিধি: শত নয় হাজার কিলোমিটার দূরত্ব ব্রাজিল, আর্জেন্টিনার ফুটবলের দেশ পেরু থেকে এসে প্রেমের সম্পর্ক জড়িয়ে ঘর বাঁধলেন চাটখিলের আরমানের সাথে।
প্রেমের টানে এবার নোয়াখালীতে এসে ঘর বাঁধলেন ল্যাটিন আমেরিকার দেশ পেরুর তরুণী আনা কেলি কারাঞ্জা সাওসিডো (৩৩)। তিনি ভালোবেসে বিয়ে করলেন নোয়াখালীর চাটখিল উপজেলার ঘাটলাবাগ এলাকার বারাই বাড়ির নুর আলমের ছেলে মো. আরমান হোসেনকে।
বৃহস্পতিবার (৬ জুলাই) কারাঞ্জা সাওসিডোরকে জন্মস্থান চাটখিলে নিয়ে আসেন আরমান। প্রেমের টানে বাংলাদেশের এসে বিয়ে করায় এই নববধূকে দেখতে বাড়িতে ভিড় করছেন আশেপাশের এলাকার মানুষ।
আরমান বাংলাদেশ পুলিশে ব্রাহ্মণবাড়িয়া জেলায় কনস্টেবল পদে কর্মরত।
জানা যায়, ২০১৭ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে আরমানের সঙ্গে পরিচয় হয় পেরুর তরুণী কারাঞ্জা সাওসিডোর। পরিচয় থেকে বন্ধুত্ব গড়ায় ভালোবাসার সম্পর্কে।
৬ বছরের ভালোবাসা এবার সম্পূর্ণ হয় বিবাহের বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমে। নোয়াখালীর তরুণ আরমানের টানে পেরু থেকে গত ২ জুলাই বাংলাদেশের ছুটে আসেন কারাঞ্জা সাওসিডোর। ৩ জুলাই ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম রীতি অনুযায়ী বিয়ে সম্পন্ন করে নাম রাখা হয় আয়েশা আকতার।
সরজমিনে গিয়ে কথা বলি স্বামী আরমানের সাথে। তার স্ত্রী বক্তব্য নেওয়ার চেষ্টা করলে স্বামী আরমান জানান,  নববধূর সামাজিক ও মুসলিম রীতি অনুসরণ করে মিডিয়ার সাথে কথা বলতে রাজি হননি।
আরমানের চাচা মাসুদ আলম জানান, এলাকায় দূর দূরান্ত থেকে উৎসুক জনতা ভিড় জমাতে আসলে তারা বিব্রতবোধ করছেন। বিষয়টি তার পরিবারের পক্ষে স্বাভাবিক বলে মনে করছেন।
error: Content is protected !!