হোম » অন্যান্য বিভাগ » গাইবান্ধায় শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

গাইবান্ধায় শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

শাহজাহান সিরাজ: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৬ বছর বয়সের এক শিশুকন্যাকে চকলেট দেওয়ার প্রলোভন দিয়ে ধষণ করা হয়েছে। এ ঘটনায় রফিকুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।
শনিবার (২৪ জুন) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।গ্রেফতারকৃত আসামি রফিকুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলার কালিখামার (চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ জুন ভিকটিম স্কুলে যাওয়ার পথে তাকে চকলেট দেওয়ার প্রলোভন দিয়ে রফিকুল ইসলাম একটি পরিত্যাক্ত টিনের ঘরে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। এরপর ভিকটিম কান্নাকাটি করলে রফিকুল পালিয়ে যায়।
ঘটনার পর ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্বজনরা। সেখার শারিরীক অবস্থার উন্নতি না হওয়ায় পরবর্তী গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা নেওয়া হয়। এরপর গত ২ জুন ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই থেকে আসামি রফিকুল ইসলাম নিজেকে আত্নগোপন করে পলাতক ছিলেন। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩ রংপুর ছায়া তদন্ত শুরু করে।
এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৩ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-১২ বগুড়ার যৌথ অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় বগুড়ার আদমদীঘি এলাকা থেকে আসামি রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন ধরে নিজেকে আত্নগোপন করে বারবার তার অবস্থান পরিবর্তন করত। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে বর্ণিত মামলার এজাহার নামীয় পলাতক আসামি বলে স্বীকার করেছে। ধৃত রফিকুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।
error: Content is protected !!