হোম » অন্যান্য বিভাগ » ৪ বছর পূর্তিতে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরীর প্রেস ব্রিফিং

৪ বছর পূর্তিতে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরীর প্রেস ব্রিফিং

ইসমাইল পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ উপস্থিত সকল সাংবাদিকদের সালাম দিলেন মানবতার ফেরিওয়াল পোরশা উপজেলার মাটি ও মানুষের নেতা অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী স্বাগত বক্তব্য দিয়ে শুরু করেন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর।

আপনারা জানেন পোরশা উপজেলা পরিষদের আমাদের মেয়াদকাল আজ চার বছর পূর্ণ হয়েছে, এ চার বছর জনসেবা করার সুযোগ পেয়েছি সকল গণমানুষের কাজ করার জন্য।এজন্য আমি শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ তায়ালার কাছে যিনি আমাদের কাজ করার তৌফিক দান করেছেন। ও কৃতজ্ঞতা জানাচ্ছি জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি যে মানুষটির সঠিক দিক-নির্দেশনায় যাকে আমরা বলি আশার আলো লাইট হাউস তার নির্দেশনে আমরা কাজ করতেছি এদেশের গণমানুষের জন্য আমার পোরশা উপজেলার মানুষের জন্য।

আমি ধন্যবাদ জানাচ্ছি আমাদের অভিভাবক  পোরশা সাপাহার নেয়ামতপুরের গণমানুষের হৃদয়ের মনিকোঠায় যার স্থান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব সাধন চন্দ্র মজুমদার এমপি মহোদয় কে যে মানুষটির প্রত্যক্ষ নির্দেশনায় প্রত্যক্ষ গাইডলাইনে আমরা কাজ করে যাচ্ছি পোরশা উপজেলার মানুষের জন্য। আজ আমি আপনাদের ডেকেছি স্বাগত আমার পরিষদে একটি কারণে আজকে আমার জবাবদিহীতার পালা আমি এই উপজেলার মানুষের জন্য কতটুকু করতে পারলাম কতটুকু করলাম না কোথায় আমার লিমিটেশন কি জন্য করতে পারলাম না সবকিছু আপনারা আমার কাছে জানতে পারবেন পাশে আছে আমার ভাইস চেয়ারম্যান তার স্কেচম্যান এরিয়া থেকে আপনারা প্রশ্ন করতে পারেন ধন্যবাদ সবাইকে।

চার বছর পূর্তি উপলক্ষে গত শনিবার উপজেলা  চেয়ারম্যানের অফিস কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি  এসব কথা বলেন।
আমি স্থানীয় প্রবীণ নেতা আমার শ্রদ্ধেয় শিক্ষক রফিকুল মাস্টার মুজিবুর রহমান চেয়ারম্যান আকবর আলী মাস্টার সহ অন্যান্য অনেক প্রবীণ আওয়ামী লীগ প্রেমী নেতাদের হাত ধরে আমি রাজনীতি শিখেছি।

সকল ইস্তরের মানুষ আমার মানুষ এই উপজেলার মানুষের মাঝে আর আমার মাঝে কোন ভেদাভেদ নাই আল্লাহর কাছে আমি বারবার প্রার্থনা করে থাকি আল্লাহ আমাকে এতটুকু অহংকার দিও না। কে আমাকে ভোট দিল কে দিলোনা এটা আমার বিষয় না আমার বিষয় হল মানব সেবা করা।

উপজেলার সকল মানুষের আশা আমি পূর্ণ করতে পারবো না আমি মিথ্যা আশা দিতে পারবো না আমি সাদা কে সাদা বলব কালকে কালোই বলবো যা আমি পারবো তাই দিতে চেষ্টা করব এটাই আমার ইচ্ছা মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া আমার স্বভাব নয়। বিভিন্ন সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাইলেন এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্ত করার আহ্বান জানিয়েই শেষ করলেন তিনি।

সংবাদ সম্মেলন শেষে ছুটে গেলেন উপজেলার বালিয়াচান্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজার রহমানের জানাজার নামাজে অংশ গ্রহণ করতে কোচপুর  গ্রামে।

error: Content is protected !!