হোম » অন্যান্য বিভাগ » ধান কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে: নিহত এক, আহত পাঁচ

ধান কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে: নিহত এক, আহত পাঁচ

মোঃ শরিফ উদ্দিন: বিরোধপূর্ণ জমিতে ধান কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শেরপুরের নকলার চরবশন্তী এলাকায় আলী হোসেন (৫০) নামের এক কৃষক খুন হয়েছে। আজ ৫ মে সকালে এ ঘটনা ঘটে।
নিহত আলী হোসেন নকলা উপজেলার চরবশন্তী গ্রামের মৃত নবাব আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নকলার চরবসন্তী গ্রামের সেলিম মিয়ার এক খন্ড জমি নিয়ে পাশ্ববর্তী ইদ্রিস আলী ও শওকত হোসেনদের সাথে বিরোধ চলে আসছিলো। এ জমি চাষ করেছিলো বর্গচাষী আলী হোসেন।
ওই জমিতে আজ ৫ মে সকালে ধান কাটতে যায় আলী হোসেন। কিন্তু ধান কাটতে বাধা দেয় ইদ্রিস আলী ও শওকত হোসেন এবং তাদের লোকজন। এনিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে প্রতিপক্ষের আঘাতে বর্গাচাষী আলী হোসেন ঘটনাস্থলেই মারা যান। এ সময় উভয় পক্ষের আরো অন্তত ৫ জন আহত হয়।
আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পরে নিহত আলী হোসেনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।  এ ব্যাপারে মামলা দায়রের প্রস্তুতি চলছে বলে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ নিশ্চিত করেন।
এ বিষয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সাইদুর রহমান বলেন, আমরা এ ঘটনার কথা শুনার সাথে সাথে ঘটনাস্থলে ছুটে এসেছি। এখান থেকে উভয় পক্ষের আহত লোকদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি।
এদের মধ্যে আলী হোসেন নামের এক কৃষক হাসপাতালে নেয়ার আগেই মারা যায়। আমরা ইতিমধ্যে খোঁজ খবর নেয়া শুরু করেছি। খুব স্বল্প সময়ের মধ্যেই এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হবো।

Loading

error: Content is protected !!