হোম » অন্যান্য বিভাগ » জীবননগরে তিন স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় চারজন গ্রেফতার

জীবননগরে তিন স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় চারজন গ্রেফতার

জীবননগর প্রতিনিধি: জীবননগর থানা পুলিশের অভিযানে তিন স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছেন পুলিশ। সেই সাথে ওই তিন স্কুলছাত্রীকেও উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, জীবননগর উপজেলার মনোহরপুর মাঝপাড়ার আব্দুল মুমিনের ছেলে শিহাব(১৮) একই পাড়ার আব্দুস সালামের ছেলে নাঈম(১৯) ও পার্শবর্তী দর্শনা থানার ঝাঝড়ি বেগমপুর গ্রামের কামাল হোসেনের ছেলে লিখন হোসেন(১৬) ,ভাসান আলীর ছেলে ইয়াসিন হোসেন(১৮)।

পুলিশ সুত্র থেকে জানা গেছে, উপজেলার কাশিপুর গ্রামের বকুল হোসেন,শহিদুল ইসলাম ও মাহাতাব মোল্লা বুধবার বিকালে জীবননগর থানায় হাজির হয়ে লিখিতভাবে জানান,তাদের তিন জনের স্কুল পড়ুয়া কন্যা ৭ম শ্রেনীর ছাত্রী জামিলা খাতুন(১৩),৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী সুমাইয়া (১২) ও ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী মরিয়ম(১২) গত বুধবার সকাল ৯ টার সময় কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে। কিন্তু স্কুল ছুটি হয়ে গেলেও তারা আর বাড়িতে ফিরিনি।

তাদের অভিযোগের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দিন মৃধা তাৎক্ষনিক চুয়াডাঙ্গা পুলিশ সুপারও সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেলকে অবহতি করে তথ্যপ্রযুক্তির সহায়তায় এস আই নাহিরুল,এস আই রায়হান সঙ্গীয় ফোর্সসহব বুধবার দিবাগত রাতে দর্শনা থানা এলাকার ঝাঝড়ি বেগমপুর গ্রামের বাবুল মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে নিখোঁজ ৩ স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। এবং পুলিশের তদন্তে নিখোঁজের ঘটনার জড়িত ৪যুবককে গ্রেফতার করেন।

এব্যপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি নাসসির উদ্দিন মৃধা বলেন, নিখোঁজের ব্যপারে অভিযোগের পর আমরা বিষটি খুবই গুরুত্বের সাথে তদন্ত শুরু করি। এটা নিখোঁজ নাকি অন্য কিছু।

পরবর্তিতে আমরা তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে তিন স্কুল ছাত্রীকে উদ্ধার করে চার যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বীকার করেন তাদের পরিকল্পনার কথা বলেন তারা জনকে ফুসলিয়ে কৌশলে অপরহন করে গত বুধবার সকালে তারা ঢাকায় নিয়ে অজানা-অচেনা জায়গায় গোপনে অবস্থান করবে যাতে আত্মীয়স্বজন কিংবা পুলিশ তাদের কোন সন্ধান না পায়।

স্থানীয় সাক্ষ্য প্রমাণে সাকিব একজন লম্পট, চরিত্রহীন প্রকৃতির এবং সে ইতিপূর্বে একাধিক বিয়ে করে। আটকদের অসৎ ও অনৈতিক উদ্দেশ্য সাধনের পূর্বেই জীবননগর থানা পুলিশ অত্যন্ত দক্ষতার সাথে কৌশলে অভিযান চালিয়ে ভিকটিমদেরকে উদ্ধার করে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

error: Content is protected !!