হোম » অন্যান্য বিভাগ » জীবননগর ২০টি স্বর্ণের বারসহ এক পাচারকারী আটক

জীবননগর ২০টি স্বর্ণের বারসহ এক পাচারকারী আটক

জীবননগর প্রতিনিধি: জীবননগর বিজিবি ক্যাম্পের পাশ থেকে ২ কেজি ৩৩০গ্রাম ওজনের ২০ টি স্বর্ণের বারসহ সাহাবুল(৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
গত ৯/৪/২০২৩রোজ রবিবার গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক  রাত ৯ টার  সময়  জীবননগর বিজিবির ক্যাম্পের পাশ থেকে তাকে আটক করা হয়।আটককৃত সাহাবুল মিয়া ৪নং সীমান্ত  ইউনিয়নের সদর পাড়া গ্রামের মৃত মোকছেদ মন্ডলের ছেলে।
মহেশপুর ব্যাটেলিয়ান ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গত রবিবার রাত ১০টার সময় নিশ্চিত করেন।প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলেন নিজস্ব গোয়েন্দা তথ্যের মাধ্যমে  মহেশপুর ব্যাটেলিয়ান ৫৮বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ পারভেজ রানা জানতে পারেন একজন ভ্যান চালক ভ্যানযোগে জীবননগর হইতে স্বর্ণ পাচারের উদ্দেশ্যে সীমান্তর দিকে যাবে।
উক্ত তত্ত্বের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অধিনায়কের নেতৃত্বে নতুনপাড়ার বিজিবির একটি টলদল জীবননগর ক্যাম্পের পাশেই গোপনে অবস্থান নেন।অবস্থানের কিছুক্ষণের মধ্যেই আনুমানিক রাত ৯টার দিকে একজন ভ্যান চালক সীমান্তের দিকে যাওয়ার সময় জীবননগর বিজেপি ক্যাম্পের পাশ থেকেই তাকে আটক করা হয়।
তার ভ্যানের সিটের পিছনে লুকিয়ে রাখা ২০ টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। এবং আটককৃত স্বর্ণেরবার গুলোর ওজন ২ কেজি ৩৩০ গ্রাম যার বর্তমান আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৯৯ লক্ষ ৭৭হাজার ২৯২টাকা।এই সব স্বর্ণ ব্যবসায়ীরা শুল্ক কর ফাঁকি দিয়ে স্বর্ণের বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে পরিবহণ ও নিজ জিম্মাই রাখার অপরাধে আটককৃত সাহাবুল মিয়াকে জীবননগর থানায় হস্তান্তর করা হয়।

Loading

error: Content is protected !!