হোম » অন্যান্য বিভাগ » জীবননগরে মা ক্লিনিক থেকে আয়ার গলা কাটা মৃতদেহ উদ্ধার

জীবননগরে মা ক্লিনিক থেকে আয়ার গলা কাটা মৃতদেহ উদ্ধার

মো: তারিকুর রহমান স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জীবননগর শহরের মা ক্লিনিক এন্ড ডায়াগন্টিক সেন্টার থেকে শনিবার রাতে হাফিজা নামের এক আয়ার গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছেন ক্লিনিকের অন্নান্য সদস্যরা। সন্দেহের তীর নিহতের। ক্লিনিকের আয়া বিউটি খাতুন জানান, আমি ও নিহত আয়া হাফিজা আমরা দুজন প্রতিদিনের ন্যায় এক সঙ্গেই ছিলাম।

রাত ৭  টার দিকে দুজন রুটি খেয়ে আমি তিন তলায় ও হাফিজা দ্বিতীয় তলায় থেকে যায়। তারপর সাড়ে ৮ টার দিকে নিচ তলায় এসে হাফিজাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পাই। আমি চিৎকার করলে ক্লিনিকে অন্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন বিউটি আরো জানান, আজ সকালে হাফিজার স্বামী কবির হোসেন আর হাফিজাকে ঝগড়া করতে দেখি। আমরা ধারনা করছি সেই ঝগড়ার জের ধরেই হয়তো এই হত্যা কান্ড হতে পারে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাগবির হাসান বলেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। চুয়াডাঙ্গা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ (পিপিএম-সেবা) নিশ্চিত করে বলেন, ক্লিনিক থেকে এক নারীর মরদেহ পাওয়া গেছে বলে জেনেছি। আমি আমার টিম নিয়ে ঘটনাস্থলে যাচ্ছি। এরপর জেনে বিস্তারিত জানাবো #

error: Content is protected !!