হোম » জাতীয় » সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন

সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন

আল-হেলাল,সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জ সদর উপজেলাধীন,গৌরারং ইউনিয়নের অচিন্তপুর নিবাসী,বীর মুক্তিযোদ্ধা সাবেক আনসার কমান্ডার ও ইউপি সদস্য মোঃ জয়নাল আবেদিন (৮০) শনিবার সকাল ১১ টায় তাহার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৬ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে যান। শনিবার বাদ আসর নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় নিজ গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় সদর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ আদনান,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান ও সদর মডেল থানার পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এক বিবৃতিতে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ন সম্পাদক আজিম উদ্দীনের পিতা,জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক ডেপুটি  কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব জয়নাল আবেদীন এর মৃত্যুতে সুগভীর শোক প্রকাশ করেছেন,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী,সাবেক মহাসচিব শফিকুল মজুমদার টিপু,

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবীর,সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন,সাংগঠনিক সম্পাদক কাজী জাহান,সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলাল,সহ-সভাপতি কেবিমুর্শেদ জাহাঙ্গীর,সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোস্তাক আহমেদ রুমেলসহ মুক্তিযোদ্ধার সন্তানেরা। তারা বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নাল আবেদীনের আত্মার মাগফেরাত ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!