হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ আসামি আটক

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ আসামি আটক

মো:  তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ আসামি আটক হযেছে। শনিবার (১৮ জুলাই) রাত আনুমানিক ১০টার সময় পৌরশহরের রেলপাড়া বাজারের সুরুজ ফার্মেসীর সামনে ও দোকানের মধ্য থেকে তাদের আটক করা হয়।
আটককৃত আসামিরা হলো চুয়াডাঙ্গা বড় মসজিদপাড়ার মৃত আলতাফ হোসেনর ছেলে মনির হোসেন (৫০), সাতগাড়ীর মোঃ রবিউল হকের ছেলে আকাশ (২৫), জাফরপুরের সানোয়ার হোসেনের ছেলে মোঃ স্বপন (১৮), মোমিনপুরের আজিবার রহমানের ছেলে মেহেদী হাসান (২৫) এবং লালুর ছেলে মনিরুল ইসলাম (২০)। এ সময় তাদের কাছ থেকে ৭১পিচ নেশা জাতীয় ট্যাবলেট ট্যাপেন্টাডল এবং ৪২টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে, সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে একটি চৌকস টিম এই মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। বিষয়টি নিশ্চিত করে ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার অপরাধে আসামি মনিরের বিরুদ্ধে পৃথক আরও একটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া প্রেসক্রিপশন ব্যতীত কারো কাছে কোনপ্রকার ওষুধ বিক্রি না করার জন্য তিনি ফার্মেসী ব্যবসায়ীদের অনুরোধ করেছেন। উল্লেখ্য, জেলাকে মাদকমুক্ত করতে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সদস্যরা মাদকবিরোধী সাড়াশি অভিযান পরিচালনা করছেন। হয় মাদক ব্যাবসা ছাড়তে হবে, না হয় জেলা ছাড়তে হবে
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!