হোম » গণমাধ্যম » লালমনিরহাটে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লালমনিরহাটে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মিজানুর রহমান: অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে লালমনিহাটে বাংলার প্রতিচ্ছবি  স্লোগানে প্রচারিত বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন মোহনা টিভির ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মোহনা টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি শাহরুফ খান সুমনের সভাপতিত্বে আজ শনিবার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাংবাদিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে কেক কাটেন উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন।
এসময় মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় মোহনা টিভির প্রশসংসা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন। তিনি আগামী দিনগুলোতে মোহনা টিভির সাফল্য কামনা করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , ওসি শাহা আলম, হাতীবান্ধা প্রেসক্লাবের  আব্বাহক কাজী আলতাফ হোসেন, হাতীবান্ধা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলা টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি ইলিয়াস বসুনিয়া পবন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ও মানব কন্ঠের লালমনিরহাট জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাজু, নিউজ বিজয়ের সম্পাদক ফারুক হোসেন নিশাত, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা, আনন্দ টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি আব্দুর রহিম, গ্লোবাল টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি রাকিবুল হাসান রিপন, আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি নূরনবী সরকার, সকালের বাণীর উপজেলা প্রতিনিধি শাহিনুর ইসলাম প্রান্ত, দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।
error: Content is protected !!