হোম » গণমাধ্যম » ডোমারে ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডোমারে ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো: রিমন চৌধুরী,ডোমার(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর ডোমারে ইউনিয়ন যুবলীগের কমিটি গঠনতন্ত্র বহিভূত ভাবে বিলুপ্ত ঘোষনা করার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার(৬নভেম্বর) সকালে সোনারায় ইউনিয়নের বড়গাছা বটতলী এলাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন বিলুপ্ত ঘোষিত কমিটির
ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি, সম্পাদকগণ।

লিখিত বক্তব্যে সোনারায় ইউনিয়ন কমিটির সভাপতি মো. মুজিবুর রহমান বলেন, গত ৩০অক্টোবর বর্ধিত সভা ডেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সোনারায় ইউনিয়ন শাখার কমিটি বিলুপ্ত ঘোষনা করেন ডোমার উপজেলা যুবলীগ। উপজেলা যুবলীগের দুই যুগ্ন আহবায়ক রফিকুজ্জামান রুবেল ও গনেশ কুমার আগরওয়ালা উপস্থিত থেকে কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।

ওই বর্ধিত সভায় ওই ইউনিয়নের সাধারন সম্পাদক মনোরঞ্জন রায় জীবন চিকিৎসার জন্য দেশের বাইরে এবং সভাপতি মজিবুল রহমানসহ ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকদের অনুপস্থিতে গঠনতন্ত্র বহিভূত ভাবে ইউনিয়ন যুবলীগ কমিটি বিলুপ্ত করা হয়।

লিখিত বক্তব্যে তিনি আরো জানান,উপজেলা শাখার দুই যুগ্ন আহবায়কের বিরুদ্ধে ইতিপূর্বে তিনটি ইউনিয়ন শাখার কমিটি ভেঙ্গে বির্তকিতদের দিয়ে আহবায়ক কমিটি দেওয়ার অভিযোগ রয়েছে।

সভাপতি মুজিবুর রহমান গঠনতন্ত্র বহির্ভূত ভাবে বর্ধিত সভা ডেকে কমিটি বিলুপ্ত ঘোষনার তীব্র প্রতিবাদ করেন এবং দ্রুত নিয়মনুযায়ী নেতা কর্মীদের উপস্থিতিতে বর্ধিত সভার আয়োজন করার আহবান জানান।

সাধারন সম্পাদক মনোরঞ্জন রায় জীবন দেশের বাইরে থাকায়,তিনি মুঠোফোনে জানান, চিকিৎসার জন্যে ভারতে রয়েছি। একটি কমিটির সভাপতি সম্পাদকসহ ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদক ছাড়া কিভাবে বর্ধিত সভা হয় তা আমার জানা নাই। আমি এর প্রতিবাদ করছি ও দ্রুত নিয়ম অনুযায়ী সভা ডাকার আহবান করছি।

error: Content is protected !!