হোম » গণমাধ্যম » জামালপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রবিউল হাসান লায়ন : জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবুল হোসেন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে পূনরায় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশা করেছেন। এ উপলক্ষে জামালপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন তিনি।শুক্রবার (১৯জানুয়ারি) রাত সাড়ে আটটায় জামালপুর সদর উপজেলা পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।

এসময় জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে ২০১৯ সালে জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীক দিয়ে জামালপুর সদর উপজেলা বাসীর খেদমত করার সুযোগ করে দিয়ে ছিল।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলের উন্নয়নের সুফল যেমন, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল- কলেজের উন্নয়ন, বয়ষ্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতা ও ফেয়ার প্রাইজের চাল বিতরণসহ জামালপুর সদরের প্রান্তিক পর্যায়ের সাধারণ মানুষের মাঝে বিভিন্ন উন্নয়ন ছড়িয়ে দিয়েছি।
 আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি পূনরায় নৌকার মনোনয়ন দেন তাহলে আমার জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং শেখ হাসিনার দারিদ্র্য মুক্ত ও স্মার্ট বাংলাদেশ গড়ার মাধ্যমে জামালপুর সদর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব। তিনি আগামী নির্বাচনে দল তথা জনগনের ম্যানডেন্ট পেলে উপজেলার সরু সড়কগুলোর প্রশস্ত করণ করে দেয়ার কাজ হাতে নেবেন বলে জানান।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারন সম্পাদক লুৎফর রহমান, কোষাধ্যক্ষ কাফি পারভেজ, সিনিয়র সাংবাদিক সংবাদের সুশান্ত কানু, আরটিভির সুজিত রায়, সমকালের আনোয়ার হোসেন মিন্টু , সচেতন কন্ঠের সম্পাদক বজলুর রহমান, কালের কন্ঠের মোস্তফা মনজু, ৭১ টিভি’র সুমন আনসারী প্রমুখ।
error: Content is protected !!