হোম » প্রধান সংবাদ » লালমনিরহাট-১ আসনে মনোনয়ন জমা দিলেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন

লালমনিরহাট-১ আসনে মনোনয়ন জমা দিলেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন

মিজানুর রহমান: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে লালমনিরহাট-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন। বৃহস্পতিবার দুপুরে হাতীবান্ধা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী অফিসার মো. নাজির হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, ইউপি চেয়ারম্যান এ্যাড. মশিউর রহমান, ইউপি চেয়ারম্যান মজিবুল আলম সাদাতসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জাতীয় সংসদ নির্বাচনে সপ্তমবার নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়ায় নেতাকর্মীদের উৎসবমুখর পরিবেশ ছিল উপজেলা পরিষদ চত্বর।
মনোনয়নপত্র জমা শেষে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন স্থানীয় সাংবাদিকদের বলেন, জেলাসহ হাতীবান্ধা পাটগ্রাম উপজেলায় ব্যাপক উন্নয়ন কাজ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। উন্নয়ন অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।
error: Content is protected !!