হোম » প্রধান সংবাদ » বগুড়া-৫ আসনে আও.লীগের মনোনয়নপত্র দাখিল করলেন মুজিবুর রহমান মজনু

বগুড়া-৫ আসনে আও.লীগের মনোনয়নপত্র দাখিল করলেন মুজিবুর রহমান মজনু

আবু জাহের, শেরপুর (বগুড়া) : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৫ (শেরপুর ধুনট) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান মজনু এমপি নির্বাচনী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

৩০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানার নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি মুন্সি সাইফুল বাড়ি ডাবলু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, শহর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার
হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টু সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন দাখিল শেষে মজিবুর রহমান মজনু স্থানীয় সাংবাদিকদের জানান, আমি মনোনয়নপত্র দাখিল করেছি, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি জয়ী হবো ইনশাল্লাহ।

আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি আনন্দিত, অভিভূত ও সেই সাথে সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার দলের প্রতি কৃতজ্ঞ। তিনি আরো বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশন প্রস্তুত। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। দেশের মানুষের সঙ্গে তাদের সস্পৃক্ততা না থাকায় তারা নির্বাচনে আসতে ভয় পায়। মজিবর রহমান মজনু বলেন, আওয়ামী লীগ সরকারের চিন্তা-চেতনা শুধুই দেশের উন্নয়ন করা। সরকারের ধারাবারিক উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি ও করে
যাবো।

পরে মজিবর রহমান মজনু উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিয়মসভায় অংশ নেন। এ সময় তিনি ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষের কাজ করার জন্য সবার প্রতি আহŸান জানান।

শেরপুরে দলীয় নেতাকর্মীরা মজিবর রহমান মজনু কে ফুলদিয়ে বরণ করেন। পরে এক বিশাল মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে ধুনট উপজেলায় মজনু কে নিয়ে নেতাকর্মীরা যান।

error: Content is protected !!