হোম » প্রধান সংবাদ » গণতন্ত্র দিবস উপলক্ষে চকরিয়াতে জাতীয় পার্টির মিছিল  ও আলোচনা সভা অনুষ্ঠিত 

গণতন্ত্র দিবস উপলক্ষে চকরিয়াতে জাতীয় পার্টির মিছিল  ও আলোচনা সভা অনুষ্ঠিত 

cof

এইচ এম রুহুল কাদের, চকরিয়া: জাতীয়রপার্টি কক্সবাজার জেলার উদ্যোগে চকরিয়াতে গণতন্ত্র দিবস উদযাপন উপলক্ষে মিছিল ও আলোচনা সভা করেছে ।
১০নভেম্বর (জুমাবার) বিকাল ৩টায় চকরিয়া জনতা শপিং সেন্টার চত্বর থেকে শুরু করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রদিক্ষণ করে আবার জানতা শপিং সেন্টারে আলোচনা সভায় মিলিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী শামসুল আলম।
মিছিলে সভাপতিত্ব করেন, কক্সবাজার জেলা জাতীয় পার্টির উপদেষ্ঠা এ্যাডভোকেট ওমার আলী,এতে আরো উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা সভাপতি কাজি আবু মো: ফারুক।চকরিয়া পৌরসভার সভাপতি ওসমান গনী,জেলা জাতীয়রপার্টির নেতা শোয়াইব মো: রুবেল,মৎসজীবি পার্টির সভাপতি আব্দুল মালেক, মাতামুহুরি সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন। ডাক্তার বেলাল উদ্দিন,পেকুয়া উপজেলা সভাপতি বদিউল  আলমসহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের শতশত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় জাতীয় পার্টির নেতারা বলেন, ১৯৮৬ সালে ১০ নভেম্বর সামরিক শাসনের অবসানের মধ্যে দিয়ে ‘গণতন্ত্র’–এর নতুন যাত্রা শুরু হয়। এ যাত্রার সংবিধানের রয়েছে প্রধান ভূমিকা। এই সপ্তম সংশোধনী সংসদে পাস হওয়ার মধ্যে দিয়েই গণতন্ত্র নিরবচ্ছিন্ন পথচলা শুরু হয়। এরপর গণতান্ত্রিক ব্যবস্থা আর ব্যাহত হয়নি। প্রধান অতিথি শামসুল আলম আরো বলেন,আগামীতে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে চকরিয়া-পেকুয়াকে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করবো,অপরাধীদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

Loading

error: Content is protected !!