হোম » প্রধান সংবাদ » জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ 

জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ 

জয়পুরহাট প্রতিনিধি: পুলিশ সুপার জয়পুরহাট ১ম ফিদে স্ট্যান্ডার্ড রেটিং আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো ২০০০) এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
গতকাল সন্ধ্যায় পুলিশ লাইনের ড্রিলশেডে জেলা পুলিশের আয়োজন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি  মোহাম্মদ নুরে আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন  পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সালেহীন তানভীর গাজী, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম,  জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু,জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল,সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা,  জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আব্দুল হাকিম মন্ডল, কমিউনিটি পুলিশিং ফোরাম এর সদস্য সচিব নন্দলাল পার্শ্বী প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদুল আলম লেবু, জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, অফিসার ইনচার্জ (ডিবি) শাহেদ আল মামুন প্রমুখ।
দুই দিনব্যাপী উক্ত দাবা টুর্নামেন্টে বাংলাদেশ ভারতসহ প্রায় ১৪০  জন দাবারু অংশ গ্রহন করেন। খেলায় খুলনা থে এবি বাপ্পি  চ্যাম্পিয়ন ও ভারত থেকে আসা ১ম রানার্সআপ সোহাম দে, ২য় রানার্সআপ রওনক পাঠান, ময়মনসিং থেকে আসা ৩য় রানার্সআপ অভিক সরকারের হাতে কাপ ও সেরা ২৬ জন খেলোয়াড়ের হাতে গোল মেডেল তুলে দেন অতিথিরা।
error: Content is protected !!