হোম » প্রধান সংবাদ » ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় রিকশার যাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় রিকশার যাত্রী নিহত

আওয়াজ অনলাইন : ব্রাহ্মণবাড়িয়ায় রেল লাইনের লেভেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় শাহাবুদ্দিন (৪৫) নামে এক রিকশার যাত্রী নিহত হয়েছেন। রোববার রাত ৯টার দিকে জেলা শহরের টিএ রোড লেভেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত শাহাবুদ্দিন নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের জামারবালি গ্রামের মুলু মিয়ার ছেলে। এ ঘটনায় আহত রিকশাচালক শাহজাহানকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২৬ মার্চ হেফাজতে ইসলামের আন্দোলনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে আন্দোলনকারীরা। ওই ঘটনায় টিএ রোডের লেভেলক্রসিং ক্ষতিগ্রস্ত হয়। এরপর থেকেই লেভেলক্রসিং অরক্ষিত হয়ে আছে।

রোববার রাতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি ওই ক্রসিং অতিক্রমের সময় রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক ও আরোহী আহত হন। পরে তাদের ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নিলে শাহাবুদ্দিনকে মৃত ঘোষণা করেন চিকিত্সক।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন খান নোমান জানান, সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি যাওয়ার সময় রিকশাচালক অসাবধানতাবশত রিকশা নিয়ে রেললাইনে ওঠে পড়ে। এর ফলে ট্রেনের ধাক্কা লেগে একজন নিহত হন।
/এইচ.

Loading

error: Content is protected !!