হোম » প্রধান সংবাদ » পোরশায় উপজেলা চেয়ারম্যান  টিকা গ্রহণ কার্যক্রম বুথ পরিদর্শন করেন।

পোরশায় উপজেলা চেয়ারম্যান  টিকা গ্রহণ কার্যক্রম বুথ পরিদর্শন করেন।

ইসমাইল হোসেন পোরশা নওগাঁ প্রতিনিধিঃ আজ নওগাঁ জেলার পোরশা উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে টিকা কার্যক্রম চলছে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে এ টিকা গ্রহণ করতে দেখা যায়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চীন থেকে আমদানিকৃত করোনাভাইরাস প্রতিরোধে

কোভিড-১৯  টিকা  এ বাংলার জনগণ স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করছেন। তার নির্দেশনায় পোরশা নিয়ামতপুর ও সাপাহারের অভিভাবক বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি ও মন্ত্রী খাদ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার উপজেলায় টিকা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে। উপজেলার ছটি ইউনিয়নের  গাংগুরিয়া কলেজ, ঘাটনগর প্রাইমারি স্কুল, শিশা উচ্চ বিদ্যালয় ও চক কীর্তলী প্রাইমারি বিদ্যালয় টিকা কার্যক্রম বুথ পরিদর্শন করে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনজুর মোর্শেদ চৌধুরী সাংবাদিকদের একথা বলেন।

সকাল ৮টায় শুরু হয়ে এ কার্যক্রম বিকাল ৪ টা পর্যন্ত চলবে বলে জানা যায়। বিভিন্ন বুথ ঘুরে এসে দেখা যায় অত্র উপজেলার জনগণ আগ্রহভরে এ টিকা গ্রহণ করছেন প্রতিটি ইউনিয়নে ৬০০ করে মোট উপজেলা ৩৬০০ টিকা প্রদান সম্পন্ন হয়েছে এবং প্রায় ৮৫% টিকা প্রদান সম্পন্ন হয়েছে বলে জানা যায়। বুধ গুলোতে নির্দিষ্ট সংখ্যক জনগণের চেয়ে অতিরিক্ত জনগণ টিকা গ্রহণ করতে এসেছেন বলে দেখা যায়। আরো উল্লেখ থাকে যে মুষলধারে বৃষ্টির মাঝেও চককীর্তলী প্রাইমারি বিদ্যালয়ে জনগণ টিকা গ্রহণ করতে উপস্থিত হচ্ছেন বলে দেখা যায়। বুথ পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম সহ সাংবাদিকবৃন্দ।

error: Content is protected !!