হোম » প্রধান সংবাদ » ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু 

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু 

ফারুক হোসেন রুহিয়া ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার ১ নং রুহিয়া ইউনিয়নে ঘনি বিষ্ণপুর ( বাশবাড়ী) গ্রামে এ ঘটনা ঘটে। 
বুধবার বিকেলে ইয়াসমিন আক্তার (১০) নামের এক শিশু বাড়ির পার্শের এক পুকুরে ডুবে মারা যায়। জানা যায় মৃত ইয়াসমিন আক্তার ১ নং রুহিয়া ইউনিয়নের   ঘনিবিষ্ণপুর গ্রামের দেবারু মোহাম্মদ এর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়,  বাড়ির সকলে বাইরে কাজ করতে যায় আজও বাড়িতে শুধু বাচ্চা টা ছিল কখন যে ইয়াসমিন পুকুরে ডুবে যায় কেউ বলতে পারে না।
অনেক খোঁজাখুজির পরে পাশের পুকুরে পরতে পারে এমন সন্দেহ হলে পানিতে শিশুটির মৃত দেহ উদ্ধার করে।
দেবদারু মোহাম্মদ বলেন, আমরা তো সারাদিন বাইরে কাজ করতে যাই। বিকেলে বাড়িতে এসে ইয়াসমিন আক্তার কে খুঁজে পাওয়া যাচ্ছে না। তখন বাড়ির পার্শে পুকুরে খুঁজতে ইয়াসমিন এর মৃত দেহ পাওয়া যায়।
১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু বলেন, বিকেলে আমি একটি শিশুর মৃত্যুর খবর শুনে ঘটনা স্থলে এসে দেখি দেবদারু মোহাম্মদ এর মেয়ে  ইয়াসমিন আক্তার নামে একটি মেয়ে পানিতে ডুবে মারা যায়।
রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায় বলেন, পানিতে ডুবে ইয়াসমিন আক্তার নামে একটি মেয়ে মারা গেছে ঘটনা স্থল পরিদর্শন করেছি। মৃত শিশুর অবিভাবকের সাথে কথা বলে এবং
স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ আলোচনা করে লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।
error: Content is protected !!