হোম » প্রধান সংবাদ » ভৈরবে নাজমুল হাসান পাপন এর আর্থিক সহায়তা প্রদান 

ভৈরবে নাজমুল হাসান পাপন এর আর্থিক সহায়তা প্রদান 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে নৌকা প্রতীক প্রেমী ৫৫ জন অসহায় লোককে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। আজ ২৭ জুন রবিবার দুপুর উপজেলা মিলনায়তনে পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়ার উপস্থিতিতে অনুদানের চেক অসহায়দের হাতে তুলে দেন সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের এপিএস-২ সাখওয়াত হোসেন মোল্লা।
চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ও ভৈরব চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির। জানা যায়, ভৈরব-কুলিয়ারচর আসনের সাংসদ নাজমুল হাসান পাপন তার ঐচ্ছিক তহবিল থেকে ভৈরবে ৫৫ জন অসহায় নৌকা প্রতীক প্রেমীদের মাঝে পাঁচ হাজার টাকা করে মোট ২ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান হিসেবে প্রেরণ করে। উপজেলা প্রশাসনের মাধ্যমে অনুদানের চেক অসহাদের হাতে তুলে দেওয়া হয়।
এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, আমাদের মাননীয় সাংসদ উক্ত বরাদ্দটি যাকে খুশি দিতে পারতেন। কিন্তু উনি ভৈরবের নৌকা প্রেমী অসহায় লোকদের মাঝে উক্ত বরাদ্দ বিতরণ করেন।
error: Content is protected !!