হোম » প্রধান সংবাদ » সুন্দরগঞ্জের ধোপাডাঙ্গায় কামাল গং কতৃক জোর করে জমি দখলের চেষ্টা : থানায় মামলা 

সুন্দরগঞ্জের ধোপাডাঙ্গায় কামাল গং কতৃক জোর করে জমি দখলের চেষ্টা : থানায় মামলা 

শাহজাহান সিরাজ : সুন্দরগঞ্জের উত্তর ধোপাডাঙ্গায় কামাল গং কর্তৃক জোরপূর্বক জমি দখল করার পাঁয়তারা ও বৃক্ষ রোপনে বাধা দেওয়াসহ হামলা মারপিট, স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে শ্লীলতাহানির অভিযোগে সুন্দরগঞ্জ থানায় লিখিত এজাহার দায়ের করেছে কল্পনা খাতুন।  এজাহার সূত্রে জানা গেছে উত্তর ধোপাডাঙ্গা এলাকার মিন্টু মিয়ার পুত্র কামাল মিয়া, লিংকন মিয়া, বাবুল মিয়া গংরা একই এলাকার পিনু মিয়া, বিউটি বেগম, পেয়ালী বেগম
গণের পৈতৃকসূত্রে ভোগদখলীয় জমিতে গত 26 জুন অনুমান সকাল সাড়ে দশটায় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হয়ে বেআইনিভাবে প্রবেশ করে আসামি বাবুল মিয়ার হুকুমে বাদী কল্পনা খাতুনের স্বামী পাপেল ইসলাম ডিটুর পায়ে হাড়ভাঙা গুরুতর জখম করে।  আসামিরা উক্ত পাপেল ইসলাম ডিটু-কে মাটিতে ফেলে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় ডিটুর মা ও ছোট ভাই এগিয়ে এলে তাদেরকেও এলোপাতাড়িভাবে মারপিট করে আসামিরা।
এক পর্যায়ে ডিটুর স্ত্রী কল্পনা খাতুন স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে আসামীরা তার গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেয় এবং শ্লীলতাহানি ঘটায়। গুরুতর আহত পাপেল ইসলাম ডিটু গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় ডিটুর স্ত্রী বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় লিখিত এজাহার দায়ের করেছে।
error: Content is protected !!