হোম » প্রধান সংবাদ » লালমনিরহাটে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগের নেতাকর্মীরা

লালমনিরহাটে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগের নেতাকর্মীরা

মোঃ মাসুদ রানা রাশেদ: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের খোলাহাটি গ্রামে শুক্রবার (২১ মে) সকাল ১০টা ৩০মিনিটে খোরশেদ আলম নামে একজন কৃষকের ধান কেটে দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।ধান কাটায় অংশ গ্রহণ করেন লালমনিরহাট জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সরকার, আব্দুল হান্নান শেখ, লালমনিরহাট সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোত্তাবেল

খন্দকার, সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম বিটু, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ, লালমনিরহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন কাজীসহ ৫০জন যুবলীগের নেতাকর্মী ওই কৃষকের ধান কেটে দিয়েছেন। খোরশেদ আলম নামে ওই কৃষক যুবলীগের এমন জনহিতকর কর্মকান্ডে খুশি হয়ে সাংবাদিকদের বলেন, আমি যখন শ্রমিকের অভাবে ধান কাটতে পারছিলাম না তখন হঠাৎ করে আজ এসে যুবলীগের পক্ষ থেকে আমার ধান কেটে দিলেন সেটা আমার বিশ্বাসই হচ্ছিল না। তিনি যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, কেন্দ্রীয় যুবলীগের কঠোর নির্দেশ দেওয়া আছে কৃষকের শ্রমিকের অভাবে যেন মাঠে ধান নষ্ট না হয়। আমরা গতকাল জানতে পারি ওই কৃষক শ্রমিকের অভাবে তার জমির ইরি-বোরো পাকা ধান কাটতে পারছে না। কাটার অভাবে ধান ক্ষেতেই নষ্ট হয়ে যাচ্ছে। আমরা সিদ্ধান্ত নিয়ে আজ সকালে ওই কৃষকের ২৭শতাংশ জমির ধান কেটে দেই। লালমনিরহাট সদর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম বিটু  সাংবাদিকদের বলেন, যুবলীগ দেশের প্রতিটি ক্রান্তিকালে মানুষের পাশে ইতিপূর্বে ছিলো, আজও আছে এবং আগামীতেও থাকবে।

error: Content is protected !!