হোম » প্রধান সংবাদ » বগুড়ার ধুনটে সরকারি অনুদান দোয়ার নামে অর্থ আত্মসাৎ কারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বগুড়ার ধুনটে সরকারি অনুদান দোয়ার নামে অর্থ আত্মসাৎ কারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া,পাবনা,সিরাজগঞ্জ,টাঙ্গাইল, জামালপুর,ময়নসিংহ,শেরপুর অঞ্চলিক এলাকার বাংলাদেশ সমতল আদিবাসী ফোরাম সংগঠনের সাধারণ সম্পাদক হৃদয় কুমার রায়,ও ধুনট আদিবাসী ফোরামের সভাপতি সুলিশ রায়,বিরুদ্ধে সরকারি নানান অনুদান ও গরু দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।  সাধারণ সম্পাদক হলেন ধুনট উপজেলার সদর ইউনিয়নের কুঠিবাড়ি গ্রামের মৃত জগশ্বর রায় ছেলে শ্রী হৃদয় রায় ও একই গ্রামের মৃত কার্তিক রায়ের ছেলে   সুলিশ  রায়, সরকারী অনুদান দেওয়ার নামে অর্থ আত্মসাৎ কারীদের বিচারের দাবীতে, প্রতারিত দুঃস্থরা ৫-মে (বুধবার)  দুপুর ১২ টার সময় বগুড়া ধুনট উপজেলার কুঠিবাড়ি হিলি বডের সামনে মানববন্ধন শেষে  ধুনট উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহনন্তের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।

কুঠিবাড়ি গ্রামের মৃত নির্মল চন্দ্র রায়ের ছেলে শ্রী বৈদ্যনাথ রায় অভিযোগ করে বলেন হৃদয় কুমার রায় ও সুশিল রায় আমার কাছ থেকে বিগত দুই মাস পূর্বে সরকারী অনুদানের গরু দেওয়ার কথা বলে ২০ হাজার টাকা আমার কাছ থেকে হাতিয়েছেন। তিনিসহ তার এলাকার শ্রী পলাশ, শ্রী মহাদেব, শ্রী উসুয়াল, শ্রী পদ্মনাথ রায়, শ্রী মানিক রায়, শ্রী বাধন রায়, ও শ্রী স্বপন রায় কাছ থেকেও  টাকা হাতিয়ে নেয়। বর্তমানে তাদের পাওনা টাকা চাইতে গেলে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করে বলে কিসের টাকা দিয়েছিস আমি কোন টাকা নেই নেই। টাকার নোয়ার কোনো ডকুমেন্ট আসে তোদের কাছে।

এ বিষয়ে শ্রী হৃদয় কুমার রায় ও সুলিশ রায়কে  জিজ্ঞাসা করলে সংবাদকর্মীদের বলেন,আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন, আমরা কারো কাছ থেকে গরু দোয়ার কথা বলে কোন টাকা নেই নাই। আমাদেরকে মিথ্যা ভাবে তারা ফাঁসানোর চেষ্টা করছে। টাকা নেওয়ার অভিযোগ সম্পন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। এ বিষয়ে জানতে চাইলে ধুনট উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন, দুঃস্থরা তার কার্যালয়ে উপস্থিত হয়ে মৌখিক ও লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্বে ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!