হোম » প্রধান সংবাদ » বগুড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত !!

বগুড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত !!

এম.এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সড়ক দুর্ঘটনায় ইসাহাক আলী (৫৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। বৃহস্পতিবার (১১ মার্চ) সকালে উপজেলার কাথহালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন দুজন। নিহতের ভাই আফজাল হোসেন জানিয়েছেন, তার বড় ভাই ইসাহাক শারীরিক প্রতিবন্ধী ছিলেন। তিনি মুদি ব্যবসা করতেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ইসাহাক আলী জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুর শালিকডুবি গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি বাড়ি থেকে ভাতিজা সুমন আলীর (২৮) মোটরসাইকেলে দুপচাঁচিয়ার ধাপসুলতানগঞ্জ হাটে আসছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়ার কাথহালী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা অপর
একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইসাহাক আলী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভাতিজা সুমন একই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। অপর মোটরসাইকেলের চালক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দুপচাঁচিয়া থানার ওসি হাসান আলী জানান, কোনও অভিযোগ না থাকায় লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।।

Loading

error: Content is protected !!