হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় অপরিকল্পিত সেতু নির্মাণ ১০ বছরেও হয়নি সংযোগ সড়ক

উল্লাপাড়ায় অপরিকল্পিত সেতু নির্মাণ ১০ বছরেও হয়নি সংযোগ সড়ক

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের নেওয়ারগাছা গ্রামে সেতু নির্মাণের ১০ বছর পরও সংযোগ সড়ক নির্মাণ করা হয়নি। অপরিকল্পিত এই সেতু নির্মাণ এখন জনগণের দুর্ভোগের কারণ হয়েছে।  সেতুর দুপাশে সংযোগ সড়ক না থাকায় দুপাশে বাঁশের সংযোগ দিয়ে চলতে হচ্ছে পথচারীদের। অপরিকল্পিত এই সেতু নির্মাণ এখন জনগণের দীর্ঘ সমস্যার সৃষ্টি হয়েছে। জনপ্রতিনিধিদের নেই তেমন কোন উদ্যোগ।

নেওয়ারগাছ গ্রামের গোলাম কিবরিয়ার বলেন অপরিকল্পিতভাবে সেতু নির্মাণ হওয়ায় সংযোগ সড়ক নির্মাণ করা যায়নি। অনেক জনপ্রতিনিধি আশ্বাস দেওয়ার ১০ বছর পেরিয়ে গেলেও এখনো সংযোগ সড়ক নির্মান করা হয়নি। সংযোগ সড়ক না থাকায় জনসাধারণ সেতু ব্যবহার করতে পারছেন না। বাঁশের চাটাইয়ের ওপর দিয়ে আগে এক সময় মানুষ হেঁটে পার হতো। কিন্তুু এখন অনেকটা ঝুঁকির কারণে জনগন আরেক পথ দিয়ে চলাচল করে।

স্থানীয় মন্টু হোসেন বলেন দীর্ঘদিন যাবৎ সেতু নির্মাণ হলেও সংযোগ সড়ক না থাকায় জনদুর্ভোগ শেষ হচ্ছে না। সংযোগ সড়ক হলে এলাকার লোকজন চলাচল করে অনেক উপকৃত হতো। এছাড়াও পাশেই জহুরা মহিউদ্দীন খাঁন উচ্চ বালিকা বিদ্যালয় রয়েছে। কিন্তু সেতুর সংযোগ সড়ক না থাকায় অনেক পথ ঘুরে স্কুল,কলেজ এবং বাজারে যেতে হয় এলাকার মানুষদের।

এ বিষয়ে উল্লাপাড়া পৌরসভার সহকারী প্রকৌশল সাফিউল কবির জানান,বিষটা খুবই দুঃখ জনক এতদিন পেরিয়ে গেলেও এখনো সেতুটির সংযোগ সড়ক নির্মান করা হয়নি। তবে আমি নতুন এসেছি উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে খুব দ্রুত সেতুটির সংযোগ সড়ক নির্মাণের কাজ শুরু করা হবে।

error: Content is protected !!