হোম » প্রধান সংবাদ » শরণখোলায় একাধিক মামলার আসামীর অপকর্ম ঢাকতে বাবার কাল্পনিক বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন  

শরণখোলায় একাধিক মামলার আসামীর অপকর্ম ঢাকতে বাবার কাল্পনিক বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন  

মোঃ নাজমুল ইসলাম সবুজ শরনখোলা প্রতিনিধিঃ  বাগেহাটের শরনখোলায় একাধিক মামলার আসামী সন্ত্রাসী সাইফুলের নানা অপকর্ম ঢাকতে তার পিতার কাল্পনিক বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পদক আব্দুল্লাহ আল মামুন। ৩০ জানুয়ারী (শনিবার) দুপুরে শরনখোলা উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে জনাকীর্ন এক সংবাদ সম্মেলনে উপজেলার রাজৈর এলাকার বাসিন্দা মো. আব্দুল গনি মোল্লার ছেলে মো. মামুন মোল্লা তার লিখিত বক্তব্যে বলেন, রাজৈর এলাকার বাসিন্দা তার প্রতিবেশি চাদাবাজি, চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক সহ একাধিক মামলার আসামী মো. নুরুল হক মোল্লার সন্ত্রাসী ছেলে মো. সাইফুল মোল্লা (৩৫) স্থানীয়দের কাছে এক মুর্তিমান আতংঙ্কের নাম।
চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক সেবন সহ  নানা সন্ত্রাসী কর্মকান্ড করাই তার পেশা। গত কয়েক বছর আগে সাইফুল রাজৈর এলাকার ব্যবসায়ী মো. আসলাম হোসেনের মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে বিয়ে করেন। এছাড়া শরনখোলা থানা পুলিশের এক সদস্যকে মারধর করে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়। সাইফুল খোন্তাকাট ইউনিয়ন জুড়ে এক ত্রাসের রাজত্ব কায়েম করলেও তার পরিবার কখনো কোন পদক্ষেপ নেয়নি। নানা অভিযোগে থানা ও আদালতে ৩৬টি মামলা চলমান রয়েছে তার বিররুদ্ধে।
কিন্তু ২৪ জানুয়ারী ভোর রাতে উপজেলার মঠের পাড় এলাকার একটি মাঠের মধ্যে চোখ খুঁচিয়ে নষ্ট ও একটি পা ভেঙ্গে সাইফুলকে মুমুর্ষ অবস্থায় কে বা কারা ফেলে রেখে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার তাকে উদ্ধার করে শরনখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে, উন্নত চিকিৎসার জন্য খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় সাইফুলকে। এক পর্যায়ে তাকে ঢাকায় নিয়ে যান তার পিতা নুরু মোল্লা।
তাছাড়া সাইফুলের নানা কুকর্ম ঢাকতে নুরু মোল্লা সেখানকার সাংবাদিকদের কাছে জমি জমা সংক্রান্ত কাল্পনিক বিরোধের কথা তুলে ধরে তার ছেলের কুকর্মের বিষয়টি আড়াল করে নুরু মোল্লা স্থানীয় আওয়ামী লীগ সমর্থিতদের কাঁদে সাইফুলের উপর হামলার দায় চাপানোর ষড়যন্ত্র শুরু করেন। এছাড়া সংবাদ সম্মেলনে উপাস্থিত রাজৈর এলাকার বাসিন্দা রমজান তালুকদার, সাইফুল ইসলাম (শুকুর) হাওলাদার, ডা. হুমায়ুন কবির, ইউনুচ হাওলাদার, ইব্রাহীম মোল্লা সহ অনেকে বলেন, সন্ত্রাসী সাইফুলের নির্যাতনের শিকার হলেও এ পর্যন্ত কোন বিচার পাননি তারা।
তবে, ওই সন্ত্রাসীকে যারা আশ্রয়-প্রশ্রয় দেন তাদেরকেও চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবী করেন সংবাদ সম্মেলনে উপাস্থিত স্থানীয় বাসিন্দরা।  শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, ঘটনার দিন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন তবে, সাইফুলের নামে চুরি, ছিনতাই, মাদক সহ একাধিক মামলা সহ এলাকায়  তার বিরুদ্ধে বহু অপকর্মের অভিযোগ রয়েছে ।
error: Content is protected !!