হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩

সিরাজগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩

হুুমায়ুন কবির সুমন .সিরাজগঞ্জ প্রতিনিধি:  সিরাজগঞ্জে অভিযান চালিয়ে ৫শ বোতল ফেন্সিডিল ও ৩৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসা) মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, জয়পুরহাট জেলার ভীমপুর গ্রামের আলা-উদ্দিনের ছেলে সাকিবুল ইসলাম জনি (২১), রফিকুল ইসলামের ছেলে রমজান শেখ (২৪) ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার পশ্চিম ভদ্রকোল গ্রামের মৃত শামছুল হকের ছেলে আবুল কাসেম (২১)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদে বুধবার সকালে সলঙ্গা থানার হাটিকুমরুল গোল চত্ত্বরে ঢাকা-বগুড়া মহাসড়কে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৫শ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করা হয়। এ সময় ২টি মোবাইল ফোন জব্ধ করা হয়।

অপরদিকে বুধবার সকালে উল্লাপাড়ার মোহনপুর সড়কে ইয়াবা বিক্রির সময়ে ৩৫০ পিচ ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ জনি নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Loading

error: Content is protected !!