হোম » প্রধান সংবাদ » বদলগাছীতে পুলিশের অভিযানে ৯০ বস্তা ময়দা উদ্ধার

বদলগাছীতে পুলিশের অভিযানে ৯০ বস্তা ময়দা উদ্ধার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে থানা পুলিশ এক অভিযান চালিয়ে রূপগঞ্জ ইসমাইল ময়দা মিল থেকে জয়পুরহাটে আসার পথে উধাও হওয়া ট্রাকের ময়দার বস্তা উপজেলা সদরের মশিউর ট্রেডার্স থেকে ৯০ বস্তা ময়দা উদ্ধার করা হয়।
১১ জানুয়ারী সোমবার সন্ধ্যা রাতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত ময়দা থানা হেফাজতে রয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ রায়হান হোসেন জানান গত ৮ জানুয়ারী রূপগঞ্জ ইসমাইল ময়দা মিল থেকে দ্#ু৩৯;টি ট্রাক ভর্তি ময়দা জয়পুরহাটের ব্যবসায়ী মুক্তা সাহার নিকট আসে এর মধ্যে একটি ট্রাকের মাল দোকানে পৌঁছে আর একটি ট্রাক উধাও হয়ে যায়।

 

পরবর্তীতে অনুসন্ধান চালিয়ে ধামুইরহাট থানার সহযোগীতায় ইসবপুর এক ইট ভাটা থেকে ১৩০ বস্তা ময়দা উদ্ধার করে। ঐ সূত্র থেকেই তারা জানতে পায় বদলগাছী সদর উপজেলার মশিউর ট্রেডার্সে তার কিছু ময়দার বস্তা মজুদ রয়েছে। মুক্তা সাহার অভিযোগের ভিত্তিতে সোমবার সন্ধ্যা রাতে অভিযান চালিয়ে ৯০ বস্তা ময়দা উদ্ধার করে থানা পুলিশ। এ বিষয়ে মশিউর ট্রেডার্সের মালিক মোঃ মশিউর রহমানের সংগে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ জানায় ৯০ বস্তা ময়দা উদ্ধার করা হয়েছে। প্রতি বস্তার গায়ে ইসমাইল ময়দা রেখা রয়েছে। ইতিপূর্বে এবিষয়ে মামলা করা হয়েছে রূপগঞ্জ থানায়।

error: Content is protected !!