হোম » প্রধান সংবাদ » নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৩

নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৩

মোস্তাফিজুর,নাটোর জেলা প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে দুইটি ট্রাক ও একটি বাসের সংঘর্ষে চালক ও যাত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে নাটোর-বনপাড়া মহাসড়কের কারবালা দিঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন-পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুরিয়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে ট্রাকচালক মন্টু (৪০),
খাগড়াছড়ির সুধির মেম্বারপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে বাসচালক আলমঙ্গীর হোসেন (৩০) ও খাগড়াছড়ির দিঘিনাল উপজেলার রশিদনগর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী বাসযাত্রী মাসুরা বেগম (৪৫)। হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. রেজওয়ানুল ইসলাম জানান, সকালের ওই মহাসড়কের কারবালা দিঘি এলাকায় দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময়ে দুর্ঘটনাকবলিত দুই ট্রাকের সঙ্গে খাগড়াছড়ি থেকে চাঁপাইনবাবগঞ্জগামী শান্তি পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সংঘর্ষ হয়।
এতে বাসচালক আলমঙ্গীর ও বাসযাত্রী মাসুরা ও ট্রাকচালক মন্টু গুরুতর জখম হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক।  দুর্ঘটনার কারণে নাটোর-বনপাড়া মহাসড়কে কিছু সময়ের জন্য যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত দুইটি ট্রাক ও বাস ঘটনাস্থল থেকে সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান মো. রেজওয়ানুল ইসলাম।
error: Content is protected !!