হোম » প্রধান সংবাদ » চাটখিকে না ফেরার দেশে চলে গেলেন দ্বীন ও সমাজ দরদী আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

চাটখিকে না ফেরার দেশে চলে গেলেন দ্বীন ও সমাজ দরদী আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

চাটখিল থেকে মনির হোসেন সোহেল (চাটখিল প্রতিনিধি): না ফেরার দেশে চলে গেলেন আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা (৭৮)।  নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের লন্ডন প্রবাসী গতকাল রাত তিনটায় ঢাকায় মরহুমের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহে…………… রাজেউন।
আজ দুপুরে মরহুমের নিজ বাড়িতে বাদ জোহর শত শত মানুষের উপ্সথিতে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজায় উপ্সথিত ছিলেন ৮নং নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ।  তিনি প্রায় গত চল্লিশ বছর থেকে লন্ডনে বসবাস করে আসছেন। তিনি লন্ডন থেকে নিজ গ্রামে প্রায় দুই মাস আগে আসেন, গ্রামে আসার পর তার শারীরিক অসুস্থ হয়ে পড়েন, গত সপ্তাহে শারীরিক অবস্থা অবনতি হলে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।
গত রাত তিনি ঢাকায় ইন্তেকাল করেন।  তিনি নিজে মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন সামাজিক কাজে আর্থিক সহযোগিতা করতেন। এছাড়া তিনি সমাজের হত দরিদ্রের মাঝে আর্থিক সহযোগিতা ও গরিব মেয়েদের বিয়ে, মাদ্রাসায় পড়ুয়া ছাত্র ছাত্রীদের শিক্ষা গ্রহণে সহযোগিতা করতেন।   তিনি মৃর্ত্যু কালে, স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে নাতি, নাতনী রেখে যান।
উল্লেখ্য যে তিনি মালয়েশিয়া রাষ্ট্রদূত গোলাম সারোয়ারের চাচা। সাবেক আবদুল হাকিম মোল্লার ছোট ভাই। বর্তমানে মরহুমের দুই ছেলে লন্ডনে বসবাস করছেন। বর্তমান সার্বিক পরিস্থিতিতে বাবার জানাজায় উপ্সথিত হতে পারেননি। বড় ছেলে মোহাম্মদ উল্লা মিজান মুঠোফোনে সবার কাছে বাবার জন্য মাগফিরাত ও  দোয়া  কামনা করলেন।
তিনি স্বেচ্চাসেবী সংগঠন মানব সেবা সংঘ (সিংবাহুড়া) এর উপদেষ্টা  কমিটির সদস্য ছিলেন। সংগঠনের সভাপতি ও  সাধারণ সম্পাদক মরহুমের জন্য শোক প্রকাশ করলেন। এবং সংগঠনটি সভাপতি বলেন, আমরা একজন দ্বীন ও সমাজ দরদীকে হারালাম।

Loading

error: Content is protected !!