হোম » প্রধান সংবাদ » আলফাডাঙ্গায় মাস্ক ও জাতীয় পতাকা বিতরণ

আলফাডাঙ্গায় মাস্ক ও জাতীয় পতাকা বিতরণ

মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও জাতীয় পতাকা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় পৌরসভার কুটুমবাড়ি কফি হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে এ মাস্ক ও জাতীয় পতাকা বিতরণ কর্মসূচীর আয়োজন করে ‘কমার্স কেয়ার সেন্টার’।
অনুষ্ঠানের শুরুতে কমার্স কেয়ার সেন্টারের পরিচালক মো. মনিরুজ্জামান (মনির) এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন, দৈনিক ঢাকা টাইমস’র প্রতিনিধি মুজাহিদুল ইসলাম নাঈম, দৈনিক গণমানুষের আওয়াজ ও বার্তা বাজারের প্রতিনিধি মিয়া রাকিবুল, আনোয়ার হোসেন দুখান প্রমুখ। পরে আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও জাতীয় পতাকা বিতরণ করা হয়।
এবিষয়ে কমার্স কেয়ার সেন্টারের পরিচালক মো. মনিরুজ্জামান (মনির) জানান, ‘দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে বাংলার বীর সন্তানরা আমাদের একটা স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। উপহার দিয়েছেন লাল-সবুজ পতাকা। তাদের দেওয়া লাল-সবুজ পতাকা বুকে ধারণ করে রেখেছি। বিজয়ের মাসে শিক্ষার্থীদের কাছে এই পতাকার মাধ‌্যমে বিজয়ের বার্তা পৌঁছে দিচ্ছি। তিনি আরো জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্কের বিকল্প নেই। তাই জনসচেতনতার কর্মসূচি হিসাবে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।’
error: Content is protected !!