হোম » প্রধান সংবাদ » তিতাস উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত ।।

তিতাস উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত ।।

বাবুল আহমেদ কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ কুমিল্লার তিতাস উপজেলায় জাতিসংঘ ঘোষিত সাস্টেইনেবল ডেভেলপমেন্ট গোল (এস.ডি.জি) এর লক্ষ্য মাত্রার গুনগত শিক্ষা সকলের জন্য অন্তর্ভূক্তিমূলক ও সমতাভিত্তিক গুনগত শিক্ষা নিশ্চিতকরন এবং জীবন ব্যাপী শিক্ষা লাভের সুযোগ সৃষ্টি অর্জনের লক্ষ্যে তিতাস উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।

তিতাস উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত আজ ১৭/১২/২০২০ইং বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই কর্মশালা অনুষ্ঠিত হয় । উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসাবে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) এর মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী সিআইপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিন ব্যাপী  কর্মশালার শুভ উদ্বোধন করেন ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো.পারভেজ হোসেন সরকার । উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফ রফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন সহকারি শিক্ষা অফিসার মো.কামাল হোসেন,মো. আব্দুস সালামসহ তিতাসের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগন ।

উল্লেখ্য যে সরকারের একজন দায়িত্বশীল প্রতিনিধি হিসাবে তিতাস উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান সচেতন নাগরিক গড়ে তোলার লক্ষ্যে প্রতিনিয়ত কর্মশালার মাধ্যমে সুফল আনতে বদ্ধ পরিকর । এর আগেও তিনি কুমিল্লা-২(হোমনা-তিতাস)এর মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমেদ মেরী সিআইপি মহোদয়ের নির্দেশে করোনার সংকটময় মুহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে সচেতন করা সহ খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন ।

error: Content is protected !!