হোম » প্রধান সংবাদ » হাতীবান্ধায় ভারতীয় শাড়িসহ দুই চোরা কারবারী আটক

হাতীবান্ধায় ভারতীয় শাড়িসহ দুই চোরা কারবারী আটক

মিজানুর রহমানঃ লালমনিরহাটের হাতিবান্ধায় ১০ বস্তা ভারতীয় শাড়ী, একটি প্রাইভেট কারসহ দুই চোরা কারবারীকে আটক করেছে পুলিশ । এই চক্রটি দীর্ঘ দিন ধরে এই গাড়িটিতে করে ভারতীয় বিভিন্ন চোরাচালানের মালামান পাচার করে আসছেন। আটকৃতদের বৃহস্পতিবার আদালতলের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এরআগে বুধবার বিকেলে উপজেলার পারুলিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। আটক ইউসুফ আলী পাটগ্রাম উপজেলার দহগ্রামের তাতি পাড়া এলকার রফিক শেখের ছেলে ও একই এলকার বেলাল হোসেনের ছেলে মইনুল মন্ডল। আর পালাতক রয়েছেন কার চালক মোখলেছুর রহমান।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে একটি প্রাইভেট কার (ঢাকা- মেট্রো- ক ১১-১৫৩১) ভারতীয় শাড়ী বুড়িমারি থেকে রংপুরের দিকে নিয়ে যাচ্ছে । পুলিশ হাতীবান্ধায় গাড়িটিকে আটক করার চেস্টা করলে প্রাইভেট কারটি একটি অটো রিকশাকে ধাক্কা দেয় । এ সময় আটোরিকশা চালক গুরতর আহত হয়। পরে স্থানীয়রা ওই কারটিকে পারুলিয়া শিমুল তলায় আটক করে। আটক কারটি তল্লাসী করে পুলিশ ১০ বস্তা ভারতীয় শাড়ী উদ্ধার করা হয়।
আর এ সময় ইউসুফ আলী ও মইনুলকে আটক করেন । তবে গাড়ির চালক মোখলেছুর রহমান পালিয়ে যায়।
এ বিষয়ে হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চত করে জানান , এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। আটকৃতদের বৃহস্পতিবার আদালতলের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
error: Content is protected !!