হোম » প্রধান সংবাদ » ক্লিন-গ্রিন মডেল হাসপাতাল কর্মসূচির উদ্বোধন

ক্লিন-গ্রিন মডেল হাসপাতাল কর্মসূচির উদ্বোধন

মো:তারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি :  চুয়াডাংগা  জেলার জীবননগরে স্বেচ্ছাশ্রমে ক্লিন-গ্রিন মডেল হাসপাতাল কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টার সময় জীবননগর সেচ্ছাসেবী সংগঠন শিকড় সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে তালহা ফাউন্ডেশন এবং এবলুম বাংলার সহযোগিতায় স্বেচ্ছাশ্রমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্লিন-গ্রিন মডেল হাসপাতাল কর্মসূচির উদ্বোধন করা হয়।

 

শিকড় সমাজ কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গা জেলা কমিটির সাধারন সম্পাদক  মিথুন ।সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস,এম মুনিম লিংকন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জুলিয়েট পারউইন। এ সময় শিকড় সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে হাসপাতাল চারদিকে আগাছা পরিস্কার পরিছন্ন করা, হাসপাতালে বৈদ্যতিক ব্যবস্থা করা,

 

সাধারন মানুষকে সচেতন করার জন্য হাসপাতালের বিভিন্ন স্থানে স্টিকার লাগানো, হাসপাতালটি সৌর্দয্য বধন করার জন্য ফুলের বাগান এবং হাসপাতালের মধ্যে পরিত্যাক্ত জমিতে ফলজ, বনজ গাছের চারা রোপন সহ পাখিদের নিরাপদ বাসস্থানের ব্যবস্থা করেন। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন শিকড় সমাজ কল্যাণ সংস্থার জীবননগর উপজেলা শাখার সভাপতি তুহিনুজ্জামান। হাসপাতালে এই সৌন্দর্য বর্ধন করার জন্য অনেকে সাধুবাদ জানিয়েছেন ।

error: Content is protected !!