হোম » প্রধান সংবাদ » নৌকা বিরোধী দলীয় নেতাকর্মীদের কোন ছাড় নেই :  ড. নদভী এমপি 

নৌকা বিরোধী দলীয় নেতাকর্মীদের কোন ছাড় নেই :  ড. নদভী এমপি 

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :  চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য শিক্ষাবিদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী বলেছেন, গত ২০ অক্টোবর অনুষ্ঠিত লোহাগাড়ার তিন ইউপি নির্বাচনে যারা দলের পদ-পদবীতে থেকেও আওয়ামী লীগ তথা শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীদের বিরোধীতা করেছে তাদের কোন প্রকারের ছাড় নেই।  তাদের বিরুদ্ধে সাংগঠনিক এবং প্রশাসনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
নৌকা প্রতিকের বিরোধিতাকারীদের চিহ্নিত করে তালিকা তৈরী করারও পরামর্শ দেন উপজেলা আওয়ামী লীগের দুই শীর্ষ নেতাকে। এছাড়াও খোরশেদ-হিরু’র নেতৃত্বে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাথে আমার যে বন্ধন সৃষ্টি হয়েছে তা চিরদিন অটুট থাকবে বলেও জানান তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূঁয়শী প্রশংসা করে ড. নদভী এমপি বলেন, করোনার কারনে পুরো বিশ্বের অধিকাংশ দেশ যেখানে নিস্তব্ধ ও স্থবির, সেখানে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে করোনা মহামারিতেও  বাংলাদেশের মেগা প্রকল্পগুলোর উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রধানমন্ত্রীর সুদক্ষ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের দরবারে রোল মডেল ।  সাতকানিয়া-লোহাগাড়াতেও ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্যের পরিবর্তন ও এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে।
শনিবার রাত ৮ টায় স্থানীয় মডার্ণ কমিউনিটি সেন্টারে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের  সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু’র সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইদ্রিছ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার সহ প্রমুখ।
error: Content is protected !!