হোম » প্রধান সংবাদ » ফ্রান্সে মহানবী (সাঃ)-কে অবমাননার প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ফ্রান্সে মহানবী (সাঃ)-কে অবমাননার প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সাঈদুর  রহমান  চৌধুরীঃ ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মাদ(সাঃ) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনী ও তার পশ্চাতে ফরাসি সরকারের সহায়তার প্রতিবাদে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার  (৫ নভেম্বর ) বৈলতলীর বিভিন্ন সড়কে ‘ফ্রান্সের বিরুদ্ধে লড়াই করো, লড়াই করো’ এই স্লোগানে বৈলতলী তানজীমে আহলে হক ইসলামী সংগঠনের ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব  করেন বশরত নগর রশিদিয়া মাদরাসার পরিচালক আলহাজ্ব মাওলানা হাফেজ এমদাদ উল্লাহ।দীঘির পাড় তালিমুল কোরআন মাদরাসার পরিচালক মাওলানা আবু তৈয়বের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে এলাকার সর্বস্তরের মুসলিম  জনতা ও বৈলতলীর বিভিন্ন মাদরাসা ও সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
বৈলতলীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বৈলতলী ইউনুস মার্কেট এসে নেতৃবৃন্দরা ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদী বক্তব্য রাখেন। বক্তারা বলেন, বিশ্ব নবী (সঃ) কে অবমাননা করা মানে বিশ্বের ২০০ কোটি মুসলমাদের মনে আঘাত করা।বিশ্ব নবীর বিরুদ্ধে কোনো কটুক্তি করলে ইনশাআল্লাহ তৌহিদী জনতা জীবন দিতে প্রস্তুত। তবুও বিশ্ব নবীর অবমাননা সহ্য করতে রাজি নয়।
 বক্তব্য শেষে পশ্চিম বৈলতলী ইউনুছিয়া মাদ্রাসার  পরিচালক আলহাজ্ব মাওলানা নাছির উদ্দীন জিহাদীর মোনাজাতের মাধ্যমে সমাবেশ সমাপ্ত করা হয়।
error: Content is protected !!