হোম » প্রধান সংবাদ » টঙ্গীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

টঙ্গীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

টঙ্গী প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা ও চাঁদাবাজ কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় টঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন টঙ্গীস্থ ভরান এলাকার মরহুম আলীবুদ্দিন খান (কটু)র মেয়ে ছন্দা আক্তার। স্বামী আসাদুজ্জামান দিপুর উপস্থিতিতে ছন্দা আক্তার সংবাদ সম্মেলনে বলেন, আমার বাবা আলীবুদ্দিন খান (কটু) জীবিত অবস্থায় জলিল খান মার্কেটে ৬.৩ শতাংশ জমি বিগত ১৩/০৫/২০১৯ইং তারিখে দলিল করে আমার নামে লিখে দেন।

আমি নিজ নামে খাজনা খারিজ ও নামজারি করে পরম সুখে ভোগ দখল করিতেছি। গত ০১.১০.২০২০ইং তারিখে আমার বাবা মৃত্যুবরণ করেন। মৃত্যুর ১০/১২দিন পরে উল্লেখিত আলী আমজাদ খান, আলী আসাদ খান, দীনা খান, নূর ইসলাম খান ও রাজু মিয়া আমার মার্কেটের দোকান ভাড়ার টাকা তাদেরকে দিতে হবে। তখন তারা আমার দোকানের ভাড়াটিয়া সোহেল, বিপ্লবসহ অন্যান্যদেরকে তাদেরকে টাকা দেওয়ার জন্য হুমকি প্রদান করেন।

আমি এর কারণ জানতে চাইলে আলী আমজাদ খান ও আলী আসাদ খান বলেন, আমাদের কো তুই চিনিস, বেশি কথা বলবি না, বেশি কথা বললে তোর লাশও খুঁজে পাওয়া যাবে না। এ সময় বিভিন্ন রকম বকাবকি করে আমার প্রাণনাশের হুমকি দেয় তারা। এর পরিপ্রেক্ষিতেই আমি গত ১৫ অক্টোবর ২০২০ইং তারিখে নিরাপত্তার লক্ষে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী করি (জিডি নং-৬৬১)।

এসময় ছন্দা আরো বলেন, আমি এইসব সন্ত্রাসী, চাঁদাবাজদের হাত থেকে বাঁচতে চাই। তারা আমার বাড়ি ও মার্কেট দখলে নিতে অব্যাহত প্রাণনাশের হুমকি ধমকি দিচ্ছে। সম্প্রতিকালে আমি ও আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছি। সেইসব সন্ত্রাসীরা যে কোন সময় আমার পরিবারের বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে। তাদের হাত থেকে বাঁচতে পুলিশ প্রশাসন ও সাংবাদিক ভাইদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

error: Content is protected !!