হোম » প্রধান সংবাদ » বিদ্যুৎ আসতে দেরি হলেও শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামানের অভিযোগ পেয়ে ব্যাবস্থা নিতে দেরি হয়না।

বিদ্যুৎ আসতে দেরি হলেও শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামানের অভিযোগ পেয়ে ব্যাবস্থা নিতে দেরি হয়না।

কামরুল হাসান শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বিদ্যুৎ আসতে দেরি হলেও শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামানের অভিযোগ পেয়ে ব্যাবস্থা নিতে দেরি হয়না। ৪/১১/২০ ইং তারিখে বগুড়া শিবগঞ্জ উপজেলার পিরব সিহালী এলাকার জৈনিক ব্যাক্তি জমি- জমা সংক্রান্ত বিষয়ে নিজেই একটা অভিযোগ হাতে নিয়ে ওসির রুমে প্রবেশ করে। প্রবেশ করে সালাম প্রদান করেন। তখন ওসি বদিউজ্জামান তাকে বসতে বলেন।

 

 

তার সামনে মহাস্থানের ঐতিহ্যবাহী কটকটি ও চা দিয়ে তার নিকট থেকে সব ঘটনা মনোযোগ দিয়ে শুনেন তিনি। এবং তার অভিযোগ গ্রহণ করেন। পরে কলেং বেল বেজে উঠল। সামনে এসে হাজির হলেন, পুলিশ পরিদর্শক অপারেশন হরিদাস মন্ডল। যিনি ছিলেন, সুদর্শনের অধিকারী। এস এম বদিউজ্জামান হরিদাস মন্ডলকে তাতক্ষণিক ভাবে অভিযোগ হাতে দিয়ে সরজমিনে গিয়ে তদন্ত প‚র্বক ব্যাবস্থা গ্রহণ করতে বললেন।

 

দেখে যেন মনে হলো, এ যেন মেঘ না চাইতেই বৃষ্টি। এস এম বদিউজ্জামান শিবগঞ্জ থানায় যোগদানের অল্প সময়ের মধ্যেই শিবগঞ্জ বাসীর মনজয় করে আইন- শৃঙ্খলার উন্নায়ন ঘটিয়েছেন। সাধারণ মানুষ নির্ভয়ে তার অফিসে যাচ্ছেন এবং সেবা গ্রহণ করছেন।

Loading

error: Content is protected !!