হোম » প্রধান সংবাদ » নওগাঁয় দোকানঘর চুরির অভিযোগ উঠেছে

নওগাঁয় দোকানঘর চুরির অভিযোগ উঠেছে

জাহিদুল হক মিন্টু  নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর দুবলহাটিতে দোকানঘর চুরির অভিযোগ উঠেছে, এ বিষয়ে গত ১ অক্টোবর  নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি দায়ের করে। ডায়রি সুত্রে যানা যায় যে দুবলহাটি বাজার পোষ্ট অফিসের মার্কেটে হীরা গার্মেন্টস, বিকাশ এবং ফ্লেক্সিলড, প্রপাইটর মোস্তাক আহাম্মেদ (২৫) পিতা – মৃত আঃ করিম সরদার সাং – বনগাঁ, পোঃ দুবলহাটি, থানা ও জেলা – নওগাঁ। গত ৩০/০৯/ ২০ ইং তারিখে আনুমানিক সকাল ০৯.০০ ঘটিকায় তার দোকানঘর পরিস্কার করছিলো,এমত সময় তার দোকানে একটি খরিকদার ১নং আসামী মোঃ রিমুন হোসেন পিতা মোনতাজ আলী,  সাং যমুবী,

  পোঃ দুবলহাটি থানা ও জেলা নওগাঁ তার দোকানে ফ্লেক্সিলড দেওয়া জন্য আসে তিনি তাকে একটু দেরি করতে বলে তার টাকার ব্যাগ টি ক্যাশ ড্রয়ারে রেখে চাবি দিয়ে পানি নেওয়ার জন্য যায়। সেখান থেকে এসে দোকানে বসে ফ্যানের সুইচ দিতে গিয়ে দেখে তার ক্যাশড্রয়ার ভাঙ্গা সেখানে রাখা ব্যাগ সহ ক্যাশে থাকা টাকা নেই। তিনি বলেন তার ব্যাগে ৭৬,০০০/ হাজার টাকা ছিলো এবং তার ক্যাশে ছিলো ২২০টাকা। তার ব্যাগ ভেতরের সহ টাকা হারায় ৭৬,২২০/ টাকা।তত ক্ষননি মোস্তাক রিমুন কে জিজ্ঞেসা করে যে তার দোকানে কোনো অচেনা মানুষজন ঢুকেছিলো কি না রিমুন তাকে বলে না সেখান কনো মানুষ আসেনি।

মোস্তাক আহাম্মেদ অনেক রকম ভাবে চেষ্টা চালায় বাজার কমিটির সভাপতি কে ও বিষয় টি জানান হয় কোনো ভাবেই কিছু না হওয়ার কারনে। পরের দিন সকালে ৫ জন আসামীর নাম উল্লেখ করে থানায় একটা সাধারণ ডায়রি  দাখিল করে। আসামীরা হলেন ১নং মোঃ রিমুন হোসেন (১৮), ২নং মোঃ মাসুদ (২৩) ৩নং মোঃ আব্দুল বারিক (মুন্সি) (৪৫) সাং যমুনী ৪নং মিলন (২৪) সাং শৈলকোপা, ৫নং শাহীন সাং ফতেপুর উভয়ের থানা ও জেলা নওগাঁ। ঘটনাস্থল পরিদর্শন করেন এস আই আব্দুল্লাহ এবং ঘটনার সত্যতা  সিকার করেন।

error: Content is protected !!