হোম » প্রধান সংবাদ » বগুড়ার ধুনটে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনকে সংবর্ধনা প্রদান করেন ইউএনও          

বগুড়ার ধুনটে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনকে সংবর্ধনা প্রদান করেন ইউএনও          

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া ধুনটের  বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনকে  সংবর্ধনা জানিয়েছেন ধুনট উপজেলা নির্বাহি অফিসার সঞ্জয় কুমার মহন্ত। বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন হলেন উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের সহরা বাড়ি গ্রামের বক্স প্রামাণিকের ছেলে। বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনের জন্মদিন উপলক্ষে তার প্রতি সম্মান জানানোর জন্য  বগুড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে ধুনট উপজেলা নির্বাহি অফিসার জনাব সঞ্জয় কুমার মহন্ত ফুল দিয়ে শুভেচ্ছ ও সংবর্ধনা জানান।
বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন উপজেলা নিবার্হী অফিসার সঞ্জয় কুমার মহন্তের কাছ থেকে  জন্মদিনের শুভেচ্ছা পেয়ে বীর মুক্তিযোদ্ধা  আবেগ ও খুশিতে মেতে ওঠেন বলে    উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার  জানান। বীর মুক্তিযোদ্ধা ফ‌রিদ উ‌দ্দিন ব‌লেন যুদ্ধ ক‌রে আমারা দেশ স্বাধীন ক‌রে‌ছি ভ‌বিষ‌্যতে কোন কিছু  পাব ব‌লে এমনটা নয়। সরকার আমা‌দের অ‌নেক কিছু দি‌চ্ছেন। কিন্তু আজ উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আমার জন্মদি‌নে শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন ফুল দি‌য়ে‌ছেন আ‌মি খুব খু‌শি হ‌য়ে‌ছি। একজন মু‌ক্তি‌যোদ্ধা‌কে একজন ইউএনও  শু‌ভেচ্ছা জানা‌বে এটা কল্পনাও ক‌রি‌নি।
এ‌বিষ‌য়ে জান‌তে চাই‌লে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার জনাব সঞ্জয় কুমার মহন্ত ব‌লেন বীব মু‌ক্তি‌যোদ্ধাগণ জা‌তির শ্রেষ্ঠ সন্তান। ইউএনও হি‌সে‌বে অর্ডার হওঢার পর সিদ্ধান্ত নি‌য়ে‌ছিলাম ধুনট উপ‌জেলার প্রত্যেক বীর মু‌ক্তি‌যোদ্ধার জন্ম‌দি‌নে ফুল নি‌য়ে হা‌জির হব। জন্ম‌দি‌নের ডাটাবজ তৈরী কর‌তে কিছুটা সময় নষ্ট হ‌য়ে‌ছে। তি‌নি ব‌লেন যতদিন আমি এই উপ‌জেলায় আছি ততদিন  প্রত্যেকটি প্রত্যেক বীরমুক্তিযোদ্ধার জন্মদিনের শুভেচ্ছা জানানো হবে এবং যে সকল বীর মুক্তিযোদ্ধাগণ ইতিমধ্যেই মৃত্যুবরণ করেছেন তাদের প্রয়াণ দিবসে তাদেরকে স্মরণ করা হবে ।

Loading

error: Content is protected !!