হোম » প্রধান সংবাদ » গাইবান্ধার মালিবাড়িতে ধর্ষণ মামলার সাক্ষীকে মামলা তুলে নেয়ার হুমকি

গাইবান্ধার মালিবাড়িতে ধর্ষণ মামলার সাক্ষীকে মামলা তুলে নেয়ার হুমকি

শাহজাহান সিরাজ : গাইবান্ধার সদর উপজেলার মালিবাড়িতে ধর্ষণ মামলার এক সাক্ষীকে মামলা তুলে নিতে হুমকি দেয়ার ঘটনায় থানায় জিডি দায়ের করেছে রাজা মিয়া নামের এক ব্যক্তি। জানাগেছে, একটি ধর্ষণ মামলায় সাক্ষী হয় কিশামত মালিবাড়ি ধর্মপুর গ্রামের মৃত. সাবান উদ্দিনের পুত্র রাজা মিয়া। আলোচিত ঐ মামলার তদন্ত করছেন গাইবান্ধার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ইন্সপেক্টর মোঃ আব্দুর রাজ্জাক।

 

ঐ মামলায় গত ৪ অক্টোবর সাক্ষ্য নিতে গেলে সেসময় সাক্ষী রাজা মিয়া পিবিআইকে সাক্ষ্য দেয়া এবং পরে সেসকল কথা গণমাধ্যমে তুলে ধরায় নয়া মিয়ার পুত্র জহুরুল ইসলাম এবং কুদরুত প্রামাণিকের পুত্র ফারুক মিস্ত্রি এবং জহুরুলের স্ত্রী নুরী বেগম সাক্ষী রাজা মিয়াকে অকথ্য ভাষায় গালাগাল করে মারপিট করবে বলে হুমকি দেয়। এছাড়া মামলা তুলে না নিলে তারা সাক্ষী রাজা মিয়া ও তার পরিবারের লোকজনকে চলাচলের পথে, হাটে বাজারে পাইলে মারপিট এবং ক্ষতি করবে বলে হুমকি দিচ্ছে।

 

এ ঘটনায় ৫ সেপ্টেম্বর গাইবান্ধা সদর থানায় রাজা মিয়া একটি সাধারণ ডায়েরি করেন। যার নম্বর- ২৩৭। জানাগেছে, গাইবান্ধার মালিবাড়ীতে ১৪ বছর বয়সী এক কিশোরীকে দুই বন্ধু মিলে ধর্ষণ করে। এ ব্যাপারে ধর্ষিতার বাবা মো: রফিকুল ইসলাম বাদী হয়ে বুধবার ০১ অক্টোবর দুইজনকে অভিযুক্ত করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত দুই যুবকের মধ্যে মালিবাড়ী ইউনিয়নের এমপির বাজার নয়া গ্রামের মো. এনছর আলীর পুত্র সাইফুল ইসলাম (২৫) কে তার নিজ বাড়িতে জনতার সহাতায় আটক করে পুলিশের হাতে তুলে দেন।

 

অপর অভিযুক্ত মো. নুহু (২৪) পলাতক রয়েছে। সে একই ইউনিয়নের গিদালটারী গ্রামের মো. নিজামউদ্দিনের ছেলে। প্রধান আসামী পলাতক নুহুর পক্ষ হয়ে উল্লিখিত জিডিভুক্ত আসামীরা সাক্ষীকে এসব হুমকি দিচ্ছেন বলে জানিয়েছেন রাজা মিয়া। এ ব্যাপারে মামলার তদন্তকারী পিবিআই কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক বলেন, সাক্ষীকে হুমকি দেয়ার বিষয়টি আমি শুনেছি। তদন্ত সাপেক্ষে অবশ্যয় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে, এবং খুবই দ্রুততম সময়ের মধ্যেই আলোচিত এই মামলার চার্জশীট আদালতে পেশ করা হবে।

error: Content is protected !!