হোম » প্রধান সংবাদ » দিনাজপুরে অপহৃত মেয়ে উদ্ধারের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

দিনাজপুরে অপহৃত মেয়ে উদ্ধারের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার মা। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অপহৃত মোছা: ইসমেত জেরিন(১৭) এর মাতা মোছা: আফরোজা পারভীন। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, অপহরণের ২৫ দিন পার হলেও তার মেয়েকে উদ্ধার করতে পারেনি বোচাগঞ্জ থানা পুলিশ। এব্যাপারে আসামীদের বিষয়ে বোচাগঞ্জ থানায় ১২ই সেপ্টেম্বর ২০২০ তারিখে লিখিত অভিযোগ দায়ের করলে আসামীরা উল্টো ভুক্তভূগী পরিবারের সদস্যদের ভয়ভীতি প্রদর্শন ও শারিরিকভাবে লাঞ্চিত করার হুমকি প্রদান করে আসছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

লিখিত বক্তব্যে মেয়ের মা জানান, গত ১০ সেপ্টেম্বর সকাল ১০টায় সেতাবগঞ্জ সওদাগরপট্টি স্কয়ার কোচিং সেন্টারে যাওয়ার পথে নাজমুল ইসলাম ও তার সহযোগিরা আমার মেয়ে মোছা: ইসমেত জেরিন(১৭) কে অপহরণ করে। এর এক পর্যায়ে তারা আমার মেয়েকে দিনাজপুর জেলা সদরের দিকে নিয়ে যায়। পরে স্থানীয়দের সাথে নিয়ে আমার মেয়েরে উদ্ধারের জন্য নাজমুলের বাড়িতে যাই। কিন্ত নাজমুলের পরিবার আমার মেয়েকে ফেরত না দিয়ে উল্টো আমাদের প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, নাজমুল ইসলাম আমার মেয়েকে কোচিং সেন্টারে যাওয়া আসার পথে নানা ভাবে উত্যক্ত করত। বিভিন্ন সয়মে প্রেমের প্রস্তাব ও ঘর-সংসার করার প্রলোভন দিয়ে সু-সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে আসছিল। কিন্ত অপরণকারী মো: নাজমুল ইসলাম(৩৫) একজন বিবাহিত ও এক সন্তানের জনক।

অপহৃত পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, অপহনের ২৫দিন পার হলেও পুলিশ এখন পর্যন্ত অপহৃত শিক্ষার্থী
মোছা: ইসমেত জেরিন কে উদ্ধার করতে পারেনি। বর্তমানে অপহৃতা কি অবস্থায় আছে তা নিয়ে পরিবারের সকল সদস্যরা চরম দুশ্চিন্তায় দিনাতিপাত করছে। পরিবারের পক্ষ থেকে আসামিদের দ্রুত  গ্রেফতার করে তাদের মেয়েকে উদ্ধার করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ কামনা করেন।

error: Content is protected !!