হোম » প্রধান সংবাদ » বগুড়া শাজাহানপুরে স্মার্ট ফোন না পেয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

বগুড়া শাজাহানপুরে স্মার্ট ফোন না পেয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

এম.এ রাশেদ বগুড়া প্রতিনিধিঃ  বগুড়ার শাজাহানপুরে স্মার্ট ফোনের জন্য বাবার উপর অভিমান করে সাব্বির হোসেন (১৫) নামে অষ্টম শ্রেণির এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার বিকেলে উপজেলার খরনা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে ওই ঘটনা ঘটে। সাব্বির হোসেন ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। সে বাঁশবাড়িয়ার মাদ্রাসার ছাত্র ছিল। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
খরনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান সাহীন জানান, সাব্বির হোসেন একটি স্মার্ট ফোন কিনে দেওয়ার জন্য তার বাবাকে কয়েকদিন ধরেই চাপ দিয়ে আসছিল। কিন্তু তার আব্দার রক্ষা করতে না পারায় সে প্রচণ্ড অভিমান করে। রোববার বিকেল ৪টার দিকে বাবা-মা বাড়ির বাইরে গেলে সাব্বির ঘরের বারান্দায় বাঁশের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।
বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে আমরা শুনেছি মোবাইল ফোন কিনে না দেওয়ায় সাব্বির আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

Loading

error: Content is protected !!