হোম » প্রধান সংবাদ » বগুড়া শেরপুরে ক্ষুদে শিশু শিক্ষার্থীকে  ধর্ষণের চেষ্টা : লম্পট গ্রেফতার 

বগুড়া শেরপুরে ক্ষুদে শিশু শিক্ষার্থীকে  ধর্ষণের চেষ্টা : লম্পট গ্রেফতার 

এম.এ রাশেদ বগুড়া প্রতিনিধিঃ  বগুড়ার শেরপুরে ছয় বছর বয়সী প্রথম শ্রেণীর ক্ষুদে শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে এক লম্পট। উক্ত ঘটনায় রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে থানায় একটি মামলা দায়ের হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই লম্পটকে গ্রেফতার করে। তার নাম মো. বিদ্যুৎ হোসেন। সে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর খলিফাপাড়া গ্রামের মো. জোলে সেখের ছেলে।
মামলার বাদি ও ভুক্তভোগী শিশুটির বাবা একই গ্রামের বাসিন্দা মো. বজলুর রশিদ জানান, তার শিশু মেয়েটি স্থানীয় মির্জাপুর হলি চাইল্ড স্কুলের প্রথম শ্রেণীতে পড়ালেখা করে। ঘটনার দিন গত ২৫ সেপ্টেম্বর বিকেলের দিকে বাড়ির সামনে মেয়েটি খেলা করছিল। এসময় আমার বাড়িতে কেউ ছিলেন না। এই সুযোগে শিশু মেয়েটিকে ঝাপটে ধরে লম্পট বিদ্যুৎ হোসেন। একইসঙ্গে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এমনকি তার পরণের হাফপ্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা চালায় সে। একপর্যায়ে মেয়েটি কান্না ও চিৎকার শুরু করলে কৌশলে ওই লম্পট পালিয়ে যায়।
পরে ওইদিন সন্ধ্যার দিকে আমি ও আমার স্ত্রী বাড়ি আসার পর ঘটনাটি জানায় মেয়েটি বলে জানান তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনায় থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা নেয়া হয়। পাশাপাশি মামলায় অভিযুক্ত ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
error: Content is protected !!