হোম » প্রধান সংবাদ » কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করায় সিরাজগঞ্জে মানববন্ধন

কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করায় সিরাজগঞ্জে মানববন্ধন

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ শহরের মালশাপাড়ার কতিপয় অসৎ ধান্ধাবাজদের কালো থাবা থেকে মালশাপাড়া পৌর কবরস্থানের জায়গা দখল করে অবৈধ ভাবে মার্কেট নির্মাণ এবং মাদকসহ সকল অসামাজিক কার্যক্রম বন্ধের দাবীতে মানববন্ধন করেছে পৌর এলাকাবাসী।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় পৌর এলাকার মালশাপাড়া চান্দালী মোড়ে সিরাজগঞ্জ পৌরবাসীর আয়োজনে ও পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর মো. নজরুল ইসলাম হাশেমের সহযোগিতায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর সেরাজুল ইসলাম, জেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলু, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর মো. নজরুল ইসলাম হাশেম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মালশাপাড়া, কাটাওয়াবদা, চরমালশাপাড়া, হোসেনপুর এলাকার কতিপয় অসৎ ধান্ধাবাজদের কালো থাবা থেকে মালশাপাড়া পৌর কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ এবং মাদকসহ সকল অসামাজিক কার্যক্রম বন্ধের দাবী জানান ও আগামী ২৪ ঘন্টার মধ্যে অবৈধ ভাবে কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ বন্ধ করার দাবীও জানান। এসময় প্রশাসনের নিকট মাদক ব্যবসাসহ সকল অসামাজিক কার্যক্রম বন্ধের জন্য সুদৃষ্টি কামনা করেন।

error: Content is protected !!