হোম » প্রধান সংবাদ » ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অমানবিক নির্যাতন

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অমানবিক নির্যাতন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের জামালপুর ইউনিয়ন বিশ্বাসপুর গ্রামে কোন কারণ ছাড়াই বিনা অপরাধে সুমি আক্তার নামে এক’জন গৃহবধূ কে পিটিয়ে মাথায় ও বিভিন্ন স্থানে গুরুতর আহত করলেন স্বামী ও শশুরবাড়ির লোকজন।

বর্তমানে গৃহবধূ সুমি এবং তার মা পীরগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছেন । সরেজমিনে গিয়ে জানাগেছে গেছে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের বিসাশপুর গ্রামের বিষূর ছেলে ফারুক হোসেন ও তার দেবর ইলিয়াস, এবং তার ননদ সহ শশুরবাড়ির লোকজনেরা সঙ্ঘবদ্ধ হয়ে পীরগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নের বাগানবাড়ি গ্রামের সৈয়মত আলীর মেয়ে সুমি আক্তার এবং তার মায়ের উপর অমানবিক নির্যাতন করে।

সুমি আক্তার এবং তার মা বর্তমানে গুরুতর আহত অবস্থায় পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । এ বিষয়ে আহত সুমির বাবা সইমত আলী বলেন আমার মেয়ের উপর এ নির্যাতন প্রথম নয় এর আগে ও যৌতুকের জন্য নির্যাতন করেছিল তার স্বামী ও শশুরবাড়ির লোকজন এর আগে নির্যাতনের কারণে স্থানীয় চেয়ারম্যান মিমাংসা করেছিল। যৌতুকের দাবি পরিশোধ করে ও এবার বিনা দোষে আমার মেয়ে কে আঘাত করে গুরুতর আহত করা হয়েছে।

আমার মেয়েকে সজোরে পেটে লাথি মারা সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে মাথায় আঘাতের চিহ্ন রয়েছে একা পেয়ে আমার মেয়ের উপর অমানুষিক অত্যাচার নির্যাতন করেছে। আমাকে আমার মেয়ের শশুর বাড়ির এলাকার প্রতিবেশীরা বিষয়টি আমাকে জানালে আমি এবং আমার স্ত্রী ঘটনা স্থলে উপস্থিত হলে তারা জামাই বিহাই আমার উপর এবং আমার স্ত্রীর উপর হামলা করে গুরুতর আহত করে।

আমি আমার মেয়েকে স্থানীয় সাংবাদিকের সহোযোগিতায় আহত অবস্থায় উদ্ধার করে সু চিকিৎসার জন্য নিয়ে এসে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

error: Content is protected !!