হোম » প্রধান সংবাদ » পীরগঞ্জে দুর্ঘটনা এড়াতে তেঁতুল গাছের অবশিষ্ট অংশটি সরিয়ে ফেলা হয়েছে

পীরগঞ্জে দুর্ঘটনা এড়াতে তেঁতুল গাছের অবশিষ্ট অংশটি সরিয়ে ফেলা হয়েছে

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সকলেরি পরিচিত এই সেই তেঁতুল গাছ। এই গাছের কারনে উপজেলার সোনালী ব্যাংকের পশ্চিম দিকের স্থানটিকে সবাই তেঁতুল তলা নামে চেনে।রাস্তা সংস্কার ও স¤প্রসারণের জন্য গাছটি কেটে ফেলা হলেও গাছের বিশাল একটি অংশ রাস্তার উপর দীর্ঘ দিন যাবৎ ফেলে রাখা হয়।যার কারণে সাধারণ মানুষের চলাচলে বেশ সমস্যার ও দূর্ঘটনা সম্মুখীন হতে হয়েছে।তাই সাধারণ মানুষের সুবিধার কথা চিন্তা করে পীরগঞ্জ পৈার যুবলীগের সাংগঠনিক সম্পাদক সানোয়ার পারভেজ রুবেল ও পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নাদিম শেখ লিয়নের উদ্যোগে রাস্তার উপর ফেলে রাখা গাছের অবশিষ্ট অংশটি সরিয়ে ফেলা হয়েছে আজ অদ্য দুপুর সাড়ে ১১ ঘটিকায়।

 

এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলার ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা। রাণীশংকৈল পীরগঞ্জ রোডে ইজি বাইক চালক লাবু বলেন গাছটি কেটে ফেলা হলেও গাছের বিশাল একটি অংশ রাস্তার উপর দীর্ঘ দিন যাবৎ ফেলে রাখায় স্থানীয় মানুষের চলাচল সহ বেশ কয়েক জন এ রোডে ইজি বাইক চালক কে সমস্যার ও দূর্ঘটনা সম্মুখীন হতে হয়েছে এ কাজ টি জিনারা করেছে তাদের সাধুবাদ জানাই। এবিষয়ে পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নাদিম শেখ লিয়নের সাথে কথা হলে তিনি বলেন তেঁতুল গাছের বিশাল একটি অংশ রাস্তার উপর দীর্ঘ দিন যাবৎ ফেলে রাখায় সাধারণ মানুষের চলাচলে বেশ সমস্যার ও দূর্ঘটনা সম্মুখীন হত প্রায়ই উপজেলার বিভিন্ন স্থানে দুর্ঘটনার শিকার হচ্ছে শিশু-কিশোর থেকে শুরু করে প্রাপ্তবয়স্ক ব্যক্তিরা।

 

প্রতি সপ্তাহেই দেশের বিভিন্ন প্রান্তে সড়ক দুর্ঘটনার সংবাদ গণমাধ্যমে চোখে পড়ে। দেশে সড়ক দুর্ঘটনার সংখ্যা বছরের পর বছর বাড়ছে কিন্তু দুর্ঘটনা বাড়লেও সাধারণ মানুষ হিসেবে আমাদের সচেতনতার অভাবে মারাত্মক সব দুর্ঘটনা ঘটছে। তাই আমারা দুর্ঘটনা এড়ানো জন্য যুবলীগ, ছাত্রলীগ ও উপজেলার সচেতন মহলদের নিয়ে তেঁতুল গাছের অবশিষ্ট অংশটি সরিয়ে ফেলেছি।

error: Content is protected !!