হোম » প্রধান সংবাদ » ভালো কাজ দিয়ে মানুষকে  পক্ষে নিতে হবে-মজনু

ভালো কাজ দিয়ে মানুষকে  পক্ষে নিতে হবে-মজনু

এম.এ রাশেদ বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, ভালো কাজ দিয়ে মানুষকে নিজেদের পক্ষে নিতে হবে। কথায় ও কাজে সততা এবং নিষ্ঠা বজায় রাখতে হবে। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। জাতির জনকের আদর্শ ও চেতনা ধারণ করে স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবকেরই এগিয়ে আসতে হবে।
বুধবার (২ সেপ্টেম্বর) শেরপুর শহরের শান্তিনগরে মনোয়ার রহমান হাবলু স্মৃতি সমবায় সমিতি লি. এর বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সারোয়ার রহমান মিন্টু ও সুলতান মাহমুদ, প্যানেল মেয়র নাজমুল আলম খোকন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ’র সঞ্চালনায় আরও বক্তব্যদেন আ. লীগ নেতা মোকাররিম হোসেন রবি, আবিদ হাসান সুমন,পৌর আওয়ামী লীগ নেতা লিটন চক্রবর্তী,গোলাম হোসেন,হাবিবর রহমান,জহুরুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা মাহবুবার রহমান আশিক, মনোয়ার রহমান হাবলু স্মৃতি সমবায় সমিতি লিমিটেডের সহ-সভাপতি মোবাশি^র শুভ, মো. আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আদনান হাবিব অনিক প্রমুখ। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. লিটন সরকার।

Loading

error: Content is protected !!